Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

সিটিসেল বন্ধ ও পাওনা আদায়ে ৪ সেপ্টেম্বর হাইকোর্টে শুনানি

প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বেসরকারি মোবাইল অপারেটর সিটিসেল বন্ধ ও পাওনা আদায় নিয়ে করা মামলার শুনানি আগামী ৪ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে। গতকাল বুধবার বিচারপতি সৈয়দ রেফাত আহমেদের একক বেঞ্চ এদিন ঠিক করেন।
জানা যায়, সিটিসেলের অন্যতম অর্থায়নকারী প্রতিষ্ঠান চায়না ডেভেলপমেন্ট ব্যাংক সিটিসেলের কাছে তাদের পাওনা তিন কোটি ৬৬ লাখ ৩৩ হাজার মার্কিন ডলারের জন্য একটি মামলা করে। বিলুপ্তির আগেই মোবাইল ফোন অপারেটর কোম্পানি সিটিসেলের কাছে পাওনা ৪৭৭ কোটি ৫১ লাখ টাকা চায় বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)। এজন্য চায়না ডেভেলপমেন্টের করা মামলার শুনানিতেই এই টাকা দাবি করেন তারা। এদিকে মামলার শুনানি চার সপ্তাহ পেছানোর আবেদন করেন সিটিসিলের আইনজীবী আইনজীবী মো. আসাদ। তিনি জানান, আদালত সিটিসেলের সময় আবেদন ও বিটিআরসির অর্থ চেয়ে করা আবেদনের বিষয়ে শুনানির জন্য ৪ সেপ্টেম্বর পরবর্তী দিনধার্য করেন। আদালতে চায়না ডেভেলপমেন্ট ব্যাংকের পক্ষে শুনানি করেন আইনজীবী তানজিব-উল-আলম। আর বিটিআরসির পক্ষে ছিলেন আইনজীবী খন্দকার রেজা-ই রাকিব।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটিসেল বন্ধ ও পাওনা আদায়ে ৪ সেপ্টেম্বর হাইকোর্টে শুনানি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ