Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

পাওনা টাকা চাইত গিয়ে যুবলীগ কর্মীর ছুরিকাঘাতে যুবক খুন

| প্রকাশের সময় : ৮ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

সোনাগাজী (ফেনী) সংবাদদাতা : গত মঙ্গলবার সকাল ১০ ঘটিকার সময় সোনাগাজী উপজেলার ২ নং বগাদানা ইউনিয়নের আউরারখিল গ্রামের মৃধাবাড়ি ওমান প্রবাসি করিমুল হকের পুত্র শাহাদাৎ হোসেন ফারুক (২২) নিহত ও তার মা আবশা খাতুন ( ৪৫) আহত হয়।
জানা যায়, ফারুক তার প্রতিবেশী আবু সুফিয়ানের পুত্র মিজানের বাড়িতে পাওনা টাকা চাইতে যায়। এ নিয়ে দু’জনের মধ্যে কথা কাটাকাটির এক সময় মিজানের মা ও বোন এসে ফারুককে আক্রমণ করে। এ সুযোগ নিয়ে মিজান ফারুককে পর পর কয়েকবার ছুরিকাঘাত করে। ফারুকের আর্তচিৎকারে তার মা আবশা খাতুন ছেলেকে বাঁচাতে এগিয়ে এলে তাকেও বেশ কয়েকবার ছুরিকাঘাত করে। পরে এলাকাবাসি ফারুককে সোনাগাজী উপজেলা হাসপাতালে চিকিৎসার জন্য আনলে ডাক্তার মৃত ঘোষণা করে। এদিকে ফারুকের মা আবশা খাতুন ফেনী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তবে ডাক্তার বলছেন অবস্থা ভাল না। খবর পেয়ে সোনাগাজী মডেল থানার ওসি হুমায়ন কবির ঘটনা স্থল ও হাসপাতাল পরিদর্শন করেন। বিকাল ৪ ঘটিকার সময় নিহত ফারুকের লাশ ময়না তদন্তের জন্য ফেনীতে প্রেরণ করেন। হুমায়ন কবির জানান, মামলার প্রস্ততি চলছে এবং অচিরেই হত্যার সাথে জড়িতদের গ্রেফতার করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাওনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ