Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সীতাকুন্ডে দুই সন্তানের জননীকে কুপিয়ে হত্যা

| প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

সীতাকুন্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : সীতাকুন্ডে দুই সন্তানের জননীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে উপজেলার বড় কুমিরা এলাকার পাহাড়ে। নিহতের নাম শারমিন আক্তার (৪০)। তিনি কুমিল্লা জেলার লাকসাম কাশীপুর পাটোয়ারী বাড়ির মৃত আবদুর রউফের কন্যা। তবে দীর্ঘদিন ধরে উপজেলার বড় কুমিরা রেল স্টেশান এলাকায় সপরিবারে বসবাস করছিলেন তিনি। গতকাল (বৃহস্পতিবার) পুলিশ তার লাশ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য মর্গে প্রেরণ করেন।
দুই সন্তানের জননী শারমিনের সাথে তার স্বামী ইসমাইল হোসেন তরুনের ডিভোর্স হওয়ার পর থেকে তিনি তার ১২/১৩ বছর বয়সী পুত্র রিয়াদ ও কন্যা ইয়াসমিন (১৭) কে নিয়ে বড় কুমিরা রেল স্টেশান এলাকার বসবাস করে আসছিলেন। অতি দরিদ্র গৃহবধূ শারমিন পাহাড় থেকে কাঠ কেটে তা বিক্রি করে সংসার চালাতেন। প্রতিদিনের মত গত বুধবার সকালেও তিনি পাহাড়ে কাঠ আনতে যান। একবার কিছু কাঠ এনে ঘরের পাশে রেখে তিনি দুপুরের দিকে পুনরায় পাহাড়ে গেলে আর ফিরে আসেননি। তবে রাতে পাহাড়ে যাওয়া সম্ভব না হওয়ায় গতকাল বৃহস্পতিবার সকালে তারা পাড়ার কয়েকজনকে নিয়ে পাহাড়ে খুঁজতে গেলে খাদ্য ভান্ডর নামক পাহাড়ের ঢালুতে তার লাশটি পড়ে থাকতে দেখে। এদিকে গতকাল নিহত শারমিনের পুত্র রিয়াদ ও তার কন্যা সাংবাদিকদের কাছে অভিযোগ করে জানান, তার মায়ের সাথে পার্শ্ববর্তী এলাকার এক যুবকের সাথে প্রায়ই ঝগড়া অশান্তি হতো। যুবকটি আমাদের ক্ষতি করার চেষ্টা করত। এ কারণে আমাদের মা সীতাকুন্ড থানায় তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন। এতে সে আরো ক্ষিপ্ত হয়ে উঠে। এ ঘটনায় সে জড়িত থাকতে পারে বলে তাদের সন্দেহ হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সীতাকুন্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ