Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শিবচরে শিশু অপহরণ চেষ্টার অভিযোগে আটক ১

| প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

শিবচর (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা : মাদারীপুরের শিবচরে প্রথম শ্রেণী পড়ুয়া এক শিশু শিক্ষার্থীকে অপহরণের চেষ্টার অভিযোগে শাকিল সরদার (২৫) নামের এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।
পুলিশ ও এলাকাবাসী জানায়, গতকাল (মঙ্গলবার) সকালে জেলার শিবচর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নের ওসমান বেপারিকান্দি এলাকায় একটি মসজিদের পাশে দাঁড়িয়েছিল আটককৃত শাকিল। মসজিদের আরবি পড়া শেষ করে বাচ্চাদের বাড়ি ফেরার সময় রিফাত (৮) নামের একটি শিশুকে টাকার প্রলোভন দেখিয়ে তার সাথে আসতে বলে। শিশুটিকে চিপস কিনে দিয়ে একটি অটোরিকশায় উঠানোর চেষ্টা করলে এলাকাবাসীর সন্দেহ হয়। এ সময় পালিয়ে যাওয়ার চেষ্টা করলে এলাকাবাসী তাকে আটক করে পুলিশে দেয়। শিশু রিফাত হাশেম বেপারীরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র ও ওসমান বেপারীরকান্দির রোকন চোকদারের ছেলে। আটককৃত শাকিল সরদার শরিয়তপুরের পালং থানার চিকনদি ঢালীকান্দি গ্রামের বশির মিয়ার ছেলে। সে শ্বশুরবাড়ি শিবচর পৌর এলাকার ডিসি রোডের সোহরাব সরদারের বাড়িতে দীর্ঘদিন ধরে বসবাস করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ