Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কালিয়াকৈরে বাস চালককে পিটিয়ে হত্যা আটক ২

| প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

কালিয়াকৈর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : গাজীপুরের কালিয়াকৈরে সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতাদের বিরুদ্ধে এক বাসচালককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের দুই নেতাকে আটক করেছে পুলিশ। নিহত চালক হলেন- কালিয়াকৈর উপজেলার বড়ইতলী এলাকার আলী হোসেনের ছেলে আলমগীর হোসেন মুন্না (২৬)। তিনি কালিয়াকৈর-গাজীপুর যাত্রীবাহী কালিয়াকৈর পরিবহনের (কেপি) চালক ছিলেন।
নিহতের পরিবার ও অভিযোগ সূত্রে জানা গেছে, মুন্না গত ২২ মার্চ বুধবার রাতে গাজীপুর থেকে কালিয়াকৈরে আসছিল। এ সময় তার সঙ্গে সহযোগী জাফর হোসেন ও সুপারভাইজার নিপু ছিল। কিন্তু রাত সাড়ে ১১টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের কোনাবাড়ি এলাকায় পৌঁছলে বাসের গ্যাস শেষ হয়। ওই দিন রাত দেড়টার দিকে চালক মুন্না, নিপু, জাফর, হাসান ও জুয়েলকে গাজীপুর সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের কালিয়াকৈর কার্যালয়ের সামনে পৌঁছলে ওই নেতারা রড, কাঠের রুল, লাঠি দিয়ে এলোপাতাড়ি মারপিট করে। অভিযোগের ভিত্তিতে গাজীপুর সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি বাবুল হোসেন (৪৫), গাজীপুর সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের চন্দ্রা শাখার সভাপতি লাকি মিয়াকে (৪২) আটক করা হয়েছে। এছাড়া নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। কালিয়াকৈর থানার ওসি (অপারেশন) মাসুদ আলম জানান, এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের ভিত্তিতে দুজনকে আটক করা হয়েছে। তবে মামলা প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ