Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ফরিদগঞ্জে বিদেশী পিস্তল ও গুলিসহ ছাত্রলীগ নেতা আটক

| প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

ফরিদগঞ্জ (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা : ফরিদগঞ্জে একটি বিদেশী পিস্তল ও তিন রাউন্ড গুলিসহ শাকিল আহমেদ (২৩) নামে এক ছাত্রলীগ নেতাকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। গত শনিবার রাতে উপজেলার পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের ইছাপুরা গ্রাম থেকে তাকে আটক করা হয়।
আটক শাকিল আহমেদ জানায়, সে ফরিদগঞ্জ উপজেলার দক্ষিণ পাইকপাড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি। তার বন্ধু দুর্জয় ১৫/২০ দিন পূর্বে তার কাছে এ পিস্তলটি রেখে যায়। এদিকে শাকিল নিজেকে ছাত্রলীগ নেতা দাবি করলেও উপজেলা ছাত্রলীগ সভাপতি জানিয়েছে, শাকিল ছাত্রলীগের কেউ নয়।
পুলিশ জানায়, চাঁদপুর জেলা গোয়েন্দা পুলিশ শনিবার ফরিদগঞ্জের ওই অঞ্চলে মাদকবিরোধী অভিযান পরিচালনা করছিলো। ইছাপুরা গ্রামের কাজী বাড়ির আঃ গণি কাজীর ছেলে মো. শাকিল আহমেদকে তারা আটক করে। পরে তার ঘর তল্লাশি চালিয়ে পিস্তলটি উদ্ধার করে। প্রথমে এটিকে খেলনা পিস্তল হিসেবে ভাবলেও পরবর্তীতে যাচাই শেষে এটি বিদেশী পিস্তল বলে নিশ্চিত হন তারা। পরে আরো ওই পিস্তলের তিন রাউন্ড গুলিও উদ্ধার করে।
জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আহসানুজ্জামান লাবু জানায়, পিস্তল উদ্ধারের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ