Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সুন্দরগঞ্জে ১০ টাকা কেজির ৭৫ বস্তা চাল আটক

| প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : গাইবান্ধার সুন্দরগঞ্জে ১০ টাকা কেজির ৭৫ বস্তা চাল কালোবাজারে বিক্রির সময় আটক করেছে প্রশাসন। এ ঘটনায় ৪ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে।
জানা যায়, গত শনিবার রাত ১১টার দিকে কালোবাজারে ১০ টাকা কেজির চাল বিক্রির গোপন সংবাদ পেয়ে সহকারী কমিশনার (ভূমি) সামিউল আমিন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আব্দুল জলিল মন্ডল, পুলিশ ফোর্সসহ মাঠের হাট নামক বাজারে স্থানীয় আনিসুর রহমানের দোকান ঘরে অভিযান চালিয়ে ৭৫ বস্তা চাল জব্দ করেন। উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আব্দুল জলিল মন্ডল জানান, জব্দকৃত ৭৫ বস্তা চাল বিভিন্ন ডিলারের কাছ থেকে কালো বাজারে ক্রয় করে ফড়িয়া ব্যবসায়ী ফজলার রহমান। এ চালগুলো আনিসুর রহমানের দোকানে রাখে। উক্ত চালের পরিমাণ ২.৫ টন। সহকারী কমিশনার (ভূমি) সামিউল আমিন জানান, ৭৫ বস্তা চাল জিম্মানামার মাধ্যমে শ্রীপুর ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলামের কাছে রাখা হয়েছে। শ্রীপুর ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, জব্দকৃত চালগুলো ইউনিয়ন পরিষদ গোডাউনে রাখা হয়েছে।
এ ব্যাপারে উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আব্দুল জলিল মন্ডল বাদী হয়ে আনিসুর রহমানসহ ৪ জনকে আসামী করে থানায় মামলা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ