Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আড়াই মাস পরে ধর্ষিতা কিশোরীর মৃত্যু অভিযুক্ত আটক

| প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : ফরিদপুরের ভাঙ্গা উপজেলার কাউলিবেড়া ইউনিয়নের কাউলিবেড়া গ্রামে ধর্ষণের আড়াই মাস পরে ধর্ষিতা ওই কিশোরী ফারজানা আক্তার (১৩)-এর মৃত্যু হয়েছে। সে ওই এলাকার মৃত আলমগীর শেখের মেয়ে। আর এ ঘটনায় শুক্রবার মামলা হওয়ার পরে অভিযুক্ত লিটন মাতুব্বরকে (২৫) আটক করেছে ভাঙ্গা থানা পুলিশ।
ভাঙ্গা থানার ওসি সৈয়দ আব্দুল্লাহ জানান, গত ১০ জানুয়ারী সন্ধ্যা ৭টার দিকে কিশোরীর বসতঘরে ঢুকে প্রতিবেশী লিটন মাতুব্বর মেয়েটিকে ধর্ষণ করে। এ ঘটনা মেয়েটি তার মাকে জানালে তাকে কবিরাজের কাছে নিয়ে গিয়ে গোপনে চিকিৎসা দেয়া হয়। কবিরাজী চিকিৎসা চলাকালীন সময়ে মেয়েটি ৩/৪ দিন আগে মারাত্মকভাবে অসুস্থ হয়ে পরলে তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এনে ভর্তি করা হয়। সেখানে শনিবার ভোররাতে মারা যায় ধর্ষিতা।
তিনি জানান, আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। এদিকে শুক্রবার এ ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে ভাঙ্গা থানায় একটি মামলা করে। এ ঘটনায় অভিযুক্ত লিটন মাতুব্বরকে শুক্রবার রাতে আটক করে শনিবার আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ