Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চাঁদপুরে ১০ কেজি গাঁজাসহ আটক ১

| প্রকাশের সময় : ২২ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : চাঁদপুরে ১০ কেজি গাঁজাসহ ১ জনকে আটক করেছে ডিবি পুলিশ। এ সময় গাঁজা বহনের দায়ে অমল কুমার বিশ্বস (৫৪) নামে ১ জনকে আটক করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুর ২টায় গোপন সংবাদের ভিত্তিতে টহলরত ডিবি পুলিশ এ অভিযান পরিচালনা করেছে বলে সাংবাদিকদের এসব তথ্য জানান। আটক অমল কুমার বিশ্বস ঝিনাইদহের কাঞ্চনপুর এলাকার অনিল চন্দ্র বিশ্বসের ছেলে।
চাঁদপুর ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মাসুদ সিকদার জানান, ডিবি পুলিশ পূর্ব থেকেই মিয়ারবাজার এলাকায় ওঁৎপেতে ছিলো। উদ্ধারকৃত গাঁজাগুলো কুমিল্লা থেকে ঝিনাইদহের কাঞ্চনপুর নিয়ে যাওয়ার উদ্দেশ্যে সিএনজি যোগে চাঁদপুরে আসছিল। সিএনজি তল্লাশি করে অমল কুমার বিশ্বসের সাথে থাকা একটি স্কুল ব্যাগে করে ১০ কেজি গাঁজা উদ্ধার করে গোয়েন্দা পুলিশ কার্যালয়ে নিয়ে আসে।
এবিষয়ে চাঁদপুর ডিবি অফিসার ইনচার্জ মো. মোস্তফা কামাল জানান, চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম-এর নেতৃত্বে মাদক বিরোধী প্রতিনিয়ত ডিবি পুলিশ সদস্যরা অভিযান পরিচালনা করে আসছে। তেমনি গতকাল মঙ্গলবার দুপুর ২টায় গোপন সংবাদের ভিত্তিতে মিয়ারবাজার এলাকায় একটি সিএনজিতে অভিযান চালিয়ে ১০ কেজি গাঁজাসহ সিএনজিতে থাকা অমল কুমার বিশ্বস নামে ১ যাত্রীকে আটক করা হয়। আমাদের অভিযান অব্যাহত থাকবে। এই বিষয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ