Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

গঙ্গাচড়ায় বিনামূল্যে সার-বীজ বিতরণ

| প্রকাশের সময় : ২২ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

গঙ্গাচড়া (রংপুর) উপজেলা সংবাদদাতা : রংপুরের গঙ্গাচড়ায় গত রোববার কৃষি বিভাগের আয়োজনে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে রাসায়নিক সার-বীজ ও নগদ টাকা বিতরণ করা হয়েছে। উপজেলা পরিষদ মাঠে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম। উপস্থিত ছিলেন অতিরিক্ত কৃষি কর্মকর্তা আফজাল হোসেন, ল²িটারী ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল হাদী, আলমবিদিতর ইউপি চেয়ারম্যান আফতাবুজ্জামান, উদ্ভিদ সংরক্ষণবিদ হাবিবুর রহমান, উপসহকারী কৃষি কর্মকর্তা তৌহিদুল ইসলাম, এরশাদ আলী।
উপজেলা অতিরিক্তি কৃষি কর্মকর্তা আফজাল হোসেন বলেন, খরিপ-১/২০১৭-১৮ মৌসুমে উফশী ও নেরিকা আউশ ধান চাষে প্রণোদনার আওতায় উপজেলা ৩শ’ কৃষকের মাঝে আউশ ধান বীজ ৫ কেজি ও ২৫ জন কৃষকের মাঝে নেরিকা ধান বীজ ১০ কেজি করে এবং ৩২৫ জন কৃষককে ইউরিয়া ২০ কেজি, ডিএপি ১০ কেজি, এমওপি ১০ কেজি করে বিনামূল্যে ও সেচ সহায়তার জন্য ৪শ’ করে টাকা প্রদান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গঙ্গাচড়ায়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ