Inqilab Logo

শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১, ০৬ মুহাররম ১৪৪৬ হিজরী

ট্রান্সকম ফুডসÕর ৭৫ কর্মকর্তাকে কাজের স্বীকৃতিস্বরূপ বাইক হস্তান্তর

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২৩, ৮:০৪ পিএম

বাংলাদেশে কেএফসি এবং পিৎজা হাট ব্র্যান্ডের অফিসিয়াল ফ্র্যাঞ্চাইজি, ট্রান্সকম ফুডস লিমিটেড, সম্প্রতি গুলশান-১ এ অবস্থিত তাদের অফিসে এক বাইক হস্তান্তর অনুষ্ঠানের আয়োজন করেছে। †iveevi (5 gvP©) GK weÁw߇Z G Z_¨ Rvbv‡bv n‡q‡Q| বাংলাদেশের বৃহত্তম রেস্টুরেন্ট কোম্পানি ট্রান্সকম ফুডস লিমিটেড-এর বর্তমানে ৫৩টি রেস্টুরেন্ট চালু আছে। ট্রান্সকম ফুডস লিমিটেড তাদের টিম মেম্বারদের আস্থা, একনিষ্ঠতা ও কঠোর পরিশ্রমের জন্য প্রশংসার নিদর্শন হিসেবে রেস্টুরেন্টের জেনারেল ম্যানেজার এবং অপারেশন লিডারদের ৭৫টি মোটরসাইকেল এবং স্কুটার উপহার দিয়েছে।

বাইক হস্তান্তর অনুষ্ঠানে ট্রান্সকম ফুডস লিমিটেডের সিইও অমিত দেব থাপা বলেন, দৃঢ় ও সংকল্পবদ্ধ হয়ে আমাদের ব্র্যান্ডগুলোকে সফল করে তোলার জন্য আমরা আমাদের টিম মেম্বারদের কাছে কৃতজ্ঞ। বাংলাদেশের রেস্টুরেন্ট ইন্ডাস্ট্রি ২০২০ সালের পর কোভিড-১৯ মহামারী থেকে শুরু করে মুদ্রাস্ফীতি, আমদানি সীমিতকরণ সহ অনেক চ্যালেঞ্জের সম্মুখীন হয়েছে। এই সব চ্যালেঞ্জ মোকাবিলা করার পাশাপাশি আমাদের টিম মেম্বাররা রেস্টুরেন্ট কার্যক্রমকে চালিয়ে নিয়ে গিয়েছে সঠিকভাবে যা কেএফসি এবং পিৎজা হাট ব্র্যান্ডকে আরও প্রসারিত করেছে।

২০২২-এর নানা অনিশ্চয়তার মাঝেও আমাদের টিম ট্রান্সকম ফুডস লিমিটেড-এর ইতিহাসে সেরা পারফর্ম্যান্স দিয়েছে। ট্রান্সকম ফুডস লিমিটেড এমন একটি পরিবার যে তার প্রতিটি গ্রাহককে সর্বোচ্চ মানের খাবার এবং পরিষেবা প্রদানের জন্য সচেষ্ট। অসম্ভবকে সম্ভব করে সফলতা অর্জনের জন্য ফ্রন্টলাইনে কাজ করেছেন আমাদের রেস্টুরেন্টগুলোর জেনারেল ম্যানেজার এবং অপারেশন লিডাররা। তাদের এই একনিষ্ঠতাই আমাদের ১০০টি আউটলেট চালু করার লক্ষ্য অর্জন করতে সক্ষম করে তুলবে। প্রতিদিনের কঠোর পরিশ্রমের মাধ্যমে আমাদের এগিয়ে নেওয়ার জন্য রেস্টুরেন্টের জেনারেল ম্যানেজার এবং অপারেশন লিডারদের জন্য আমাদের এই উপহার তাদের সেরা কর্ম পরিবেশ প্রদান করবে।

অন্তর্ভুক্তি ও সমতা নিশ্চিতে বিশ্বব্যাপী কেএফসি ও পিৎজা হাট যেসব কার্যক্রম পরিচালনা করে আসছে, ট্রান্সকম ফুডস লিমিটেড বাংলাদেশেও তাদের কর্মীদের উন্নয়নে এমন কার্যক্রম পরিচালনা করে আসছে। সারাদেশে ৩১টি কেএফসি আউটলেট এবং ২২টি পিৎজা হাট আউটলেট থাকার কারণে রেস্টুরেন্ট ইন্ডাস্ট্রিতে ট্রান্সকম ফুডস লিমিটেড-এর রয়েছে বিস্তর পরিধি এবং বিশাল জনবল। অন্তর্ভুক্তি, সমতা এবং পারিবারিক মূল্যবোধ বৃদ্ধির পাশাপাশি প্রতিবছর ক্রমাগত আউটলেটের সংখ্যা বৃদ্ধির মাধ্যমে ট্রান্সকম ফুডস লিমিটেড 'বিশ্বের সেরা প্যান পিৎজা' এবং 'ফিঙ্গার লিকিং গুড' ফ্রাইড চিকেনের প্রতি ভালোবাসা বাংলাদেশের মানুষের মাঝে ছড়িয়ে দিতে প্রতিজ্ঞাবদ্ধ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ