Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সীতাকুন্ডে তেলের ট্যাংকার বিষ্ফোরণে শ্রমিক নিহত

| প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

সীতাকুন্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : সীতাকুন্ডে একটি গ্যারেজে তেলবাহী ট্যাংকার বিষ্ফোরণের ঘটনা ঘটেছে। এতে ঐ গ্যারেজের দুই শ্রমিক অগ্নিদ্বগ্ধ হয়। আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে চমেক হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় একজন নিহত হয়। আহত অপরজনের অবস্থা আশঙ্কাজনক। পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছে।
জানা গেছে, গতকাল সন্ধ্যার দিকে সীতাকুন্ডের দক্ষিণ সলিমপুর এলাকায় জনৈক মো. জাহাঙ্গীর আলমের মালিকানাধীন একটি মোটরগ্যারেজে পুরোনো তেলের ট্যাংকারে কাজ করার সময় হটাৎ-ই ট্যাংকারটি বিষ্ফোরিত হয়। নিহতের নাম মো. শাহীন (২১)। তিনি কুমিল্লা নাঙ্গলকোর্ট থানার মো. শাহজালালের পুত্র। এ ঘটনায় অগ্নিদ্বগ্ধ অপর শ্রমিকের নাম মো. মাহবুব (৪০)। সীতাকুন্ড থানার ওসি মো. ইফতেখার হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উপজেলাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সলিমপুর এলাকায় অবস্থিত মো. জাহাঙ্গীর আলমের গ্যারেজে পড়ে থাকা পুরোনো একটি তেলের ট্যাংকারবাহী গাড়িতে ওয়েল্ডিংয়ের কাজ করার সময় হটাৎ ট্যাংকারটি বিষ্ফোরিত হলে দুই শ্রমিক অগ্নিদ্বগ্ধ হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সীতাকুন্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ