Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মীরসরাইয়ে আসামি ধরতে গিয়ে হামলায় আহত ৩ পুলিশ আটক ২

| প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : মীরসরাইয়ে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার করতে গিয়ে সন্ত্রাসী হামলায় এসআইসহ দুই পুলিশ সদস্য আহত হয়েছে। গত শনিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ৯ নম্বর মীরসরাই সদর ইউনিয়নের গড়িয়াইশ গ্রামে এই ঘটনা ঘটে। উক্ত হামলা ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। আসামীরা হলো- শাহ আলম ও মোঃ সেলিম, আহতরা হলেন মীরসরাই থানার উপ-পরিদর্শক শফিকুল ইসলাম পিপিএম, কনস্টেবল হাসনাত ও আনসার সদস্য মুজিবুর রহমান। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
মীরসরাই থানার ওসি সাইরুল ইসলাম জানান, শনিবার রাতে এসআই শফিকুলের নেতৃত্বে পুলিশের একটি টিম গড়িয়াইশ এলাকায় চেক প্রতারণার মামলায় ২০ বছরের সাজাপ্রাপ্ত আসামি হক সাবকে গ্রেফতার করতে যায়। আসামী হক সাহেবকে ধরে নিয়ে আসার পথে স্থানীয় মসজিদের ইমাম আব্দুল মান্নান মাইকে পুলিশকে ডাকাত বলে মাইকিং শুরু করলে স্থানীয় লোকজনের হামলার শিকার হয় পুলিশ সদস্যরা। এ সময় এসআই শফিকুলসহ এক পুলিশ সদস্য আহত অবস্থায় ছুটে আসতে পারলেও স্থানীয় লোকজন আনসার সদস্য মুজিবুর রহমানকে আটক করে রাখে। পরে মীরসরাই থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে।
পুলিশের মীরসরাই সার্কেল অফিসার মাহবুবুর রহমান বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। এমন অনাকাক্সিক্ষত ঘটনা কোন দুস্কৃতকারীর। আমরা এমন হামলার ঘটনার বিশদ তদন্ত ও দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করবো। মীরসরাই সদর ইউনিয়নের চেয়ারম্যান এমরান উদ্দিন জানান, ঘটনাটির সাথে সম্পৃক্ত প্রকৃত অপরাধিদের শনাক্ত করতে চাই আমরাও। পুলিশের উপর হামলার ঘটনার মামলার তদন্ত কর্মকর্তা এসআই অলিউল ইসলাম বলেন, উক্ত ঘটনার জন্য ৮ জন সুনির্দিষ্ট ও আরো অজ্ঞাত ২০ জনকে আসামী করে মামলা করা হয়েছে। এছাড়া পালিয়ে যাওয়া আসামীর বিষয়েও পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করবে বলে জানায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ