Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ছুরিকাঘাতে সাবেক স্ত্রীকে হত্যা করেছে জেল ফেরত বিষু

| প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁর নিয়ামতপুরে সনেকা ওরফে ফাতেমা (৩৬) নামে এক গৃহবধূকে ছুরিকাঘাতে খুন করার অভিযোগে সাবেক স্বামী বিশ্বনাথ বিষুকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে জয়পুরহাট উপজেলা সদরের বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বিশ্বনাথ বিষু সাবইল গ্রামের মৃত দয়ালের ছেলে।
ফাতেমা উপজেলার হাজিনগর ইউপির সাবইল হিন্দুপাড়ার রমনির মেয়ে ও বর্তমান একই এলাকার নন্দীগ্রামের আইয়ুব আলীর স্ত্রী। স্থানীয় সূত্রে জানা যায়, সাবইল গ্রামের হিন্দুপাড়ার সনেকার সাথে প্রায় ১৫ বছর আগে বিশ্বনাথ বিষুর সাথে বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে। ১১ বছর আগে বিষু তার ভাগনা চন্দনকে (৪) পানিতে চুবিয়ে হত্যার অভিযোগে তার ৮ বছর ছয় মাস কারাদন্ড হয়। বিষু কারাগারে থাকা অবস্থায় সনেকা পাশের নন্দীগ্রামের আইয়ুব আলীর (৩৮) সাথে সম্পর্কে গড়ে তোলে এবং নিজ ধর্ম পরিবর্তন করে ফাতেমা নাম রেখে আইয়ুব আলীকে সাড়ে ৮ বছর আগে বিয়ে করেন। বিশ্বনাথ বিষু কারাভোগ শেষে ৭ মাস আগে জেল থেকে ছাড়া পান।
গত শুক্রবার সন্ধ্যা ৭টায় বাড়ীর পাশে বিশ্বনাথ বিষু আকস্মিকভাবে সনেকা ওরফে ফাতেমাকে দেখতে পেয়ে ছুরি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা বিষয়টি জানতে পেরে ফাতেমাকে গুরুতর অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম খান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় বর্তমান স্বামী আইয়ুব আলী একটি হত্যা মামলা দায়ের করেছেন। বিশ্বনাথ বিষু পলিয়ে গেলেও গোপন সংবাদের ভিত্তিতে তাকে জয়পুরহাট সদরের বাসস্ট্যান্ড এলাকা থেকে শনিবার রাত ৮টার দিকে গ্রেফতার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাত

২৪ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ