Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

পানছড়িতে অস্ত্রসহ ২ ইউপিডিএফ সদস্য আটক

| প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা : খাগড়াছড়ি জেলার পানছড়িতে অস্ত্র ও গুলিসহ দুইজনকে আটক করেছে যৌথবাহিনী। গতকাল (মঙ্গলবার) ভোরে উপজেলা সদরের নাপিতাপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন- বিনয় কিশোর চাকমার ছেলে তমেশ চাকমা (৩৫) ওরফে সুয়ান্তু চাকমা ও মৃত বিমল কান্তি চাকমার ছেলে সোনামনি চাকমা (৫২) ওরফে ভাগ্য চাকমা। এরা উভয়েই পাহাড়ি আঞ্চলিক সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)’র সক্রিয় সদস্য বলে জানিয়েছে আইন-শৃঙ্খলা বাহিনী।
পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল জব্বার জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত থেকে গতকাল ভোর পর্যন্ত সেনাবাহিনী ও পুলিশের একটি যৌথ টিম ঐ এলাকায় অভিযান চালায়। অভিযানে ১টি বিদেশি পিস্তল, ১টি দেশীয় তৈরি এলজি, ৫ রাউন্ড গুলি, ১টি ম্যাগজিন ও ১ সেট সেনা পোশাকসহ ওই দু’জনকে নিজ নিজ বাড়ি থেকে আটক করা হয়। পরে দুপুরে তাদের থানায় হস্তান্তরের পর অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ