Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

২০ ভরি স্বর্ণালংকার ফেরত দিলেন কেবিন বয়

| প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : চাঁদপুরে যাত্রীবাহী লঞ্চে ২০ভরি ওজনের স্বর্ণালংকার, মোবাইল সেট ও নগদ ১০ হাজার টাকা পেয়েও ফেরত দিয়ে কেবিন বয় রনি সততার দৃষ্টান্ত স্থাপন করেছে।
ঢাকা-চাঁদপুর নৌ পথের এম.ভি.ইমাম হাসান-২ প্রতিদিনের মত ঢাকা থেকে চাঁদপুরের উদ্যেশে ছেড়ে আসে সোমবার দুপুর পৌনে ১২টায়। লঞ্চের ৩০৬ নং কেবিনে ওঠেন জনৈক মুকবুল আহমেদ ও তার স্ত্রী রাবেয়া বেগম। তাদের বাসা চাঁদপুর শহরের মাদরাসা রোডে। বিকেল সোয়া ৩টায় লঞ্চটি চাঁদপুর ঘাটে আসলে মুকবুল আহমেদ ও তার স্ত্রী ২০ভরি ওজনের স্বর্ণালংকার, একটি মোবাইল সেট, নগদ ১০ হাজার টাকাসহ তার ভ্যানিটি বেগ রেখে নেমে চলে যান। কেবিন বয় জহিরুল ইসলাম রনি(২৭) পরিস্কার করতে ভ্যানিটি বেগ দেখতে পায়। সে তাৎক্ষনিক লঞ্চের মালিক প্রতিনিধি আলী আজগর সরকারকে জানিয়ে তার কাছে ব্যাগটি জমা দেন। বিকেল ৪টায় মুকবুল আহমেদ পাগলের মত এসে ব্যাগটি খুজতে থাকেন। এ সময় আলী আজগর সরকার বিষটি বুঝতে পেরে তাকে শান্তনা দিয়ে বেগটি তুলে দেন।
কেবিন বয় রনি পটুয়াখালী জেলার ধমকি উপজেলার দক্ষিণ মুড়াদিয়া এলাকার নিজাম উদ্দিন কাজীর ছেলে। উল্লেখ্য, এর আগে রনি ঈগল লঞ্চে চাকরি করা অবস্থায় ১ লাখ টাকা ও প্রচুর পরিমাণে স্বর্ণালঙ্কার পেয়ে মালিককে ফেরত দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কেবিন

১৭ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ