Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

লঞ্চের কেবিন থেকে নারীর লাশ উদ্ধার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৯, ১২:০৬ এএম

রাজধানীর সদরঘাট লঞ্চ টার্মিনালে একটি লঞ্চের কেবিন থেকে অজ্ঞাতপরিচয় (৬০) এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুরে লাশটি উদ্ধার করা হয়। নিহতের লাশ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই শ্রীবাস গাইন জানান, সদরঘাট লঞ্চ টার্মিনালে ঢাকা-চাঁদপুরগামী লঞ্চ এমভি মিতালি-৭ এর তিন তলার ৩০৯ নম্বর কেবিনের তালা বন্ধ দেখে থানায় খবর দেয় লঞ্চের লোকজন। খবর পেয়ে থেকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ওই নারীর লাশ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তার পরনে ছিল প্রিন্টের কামিজ ও বাটিকের ছেলোয়ার। ময়নাতদন্তের জন্য লাশ স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, ওই লঞ্চের লোকজন সঙ্গে কথা বলে জানা যায় গত রোবরাব রাতে জাহাঙ্গীর নামে এক ব্যক্তি লঞ্চটির ৩০৯ নম্বর কেবিন বুকিং নিয়ে ওই নারীকে নিয়ে ঢাকার উদ্দেশে রওনা দেন। সকালে লঞ্চ ঢাকায় এসে পৌঁছালে জাহাঙ্গীর লঞ্চের লোকজনের সঙ্গে কথা না বলেই কেবিনে তালা দিয়ে লঞ্চ থেকে নেমে যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ