Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিলাসবহুল জিপ উদ্ধার চট্টগ্রামে

| প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম মেডিকেল কলেজ ছাত্রাবাস মাঠ থেকে পরিত্যক্ত অবস্থায় ‘শুল্ক ফাঁকি দিয়ে বিদেশ থেকে আনা’ বিলাসবহুল একটি জিপ উদ্ধার করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর। গতকাল (সোমবার) বিকালে চট্টেশ্বরী রোডের চট্টগ্রাম মেডিকেল কলেজ ছাত্রাবাস থেকে পরিত্যক্ত অবস্থায় গাড়িটি উদ্ধার করা হয় বলে জানিয়েছেন অধিদপ্তরের সহকারী পরিচালক তারেক মাহমুদ।
তিনি বলেন, আমাদের কাছে খবর ছিল শুল্ক ফাঁকি দিয়ে বিদেশ থেকে আনা একটি মিতসুবিশি জিপ চট্টগ্রামে চলাচল করছে। বিআরটিসি থেকে দেয়া নম্বরের সঙ্গে উদ্ধার করা গাড়িটির নম্বরের মিল নেই জানিয়ে তারেক বলেন, গাড়িটির নম্বর প্লেটে ইংরেজিতে চট্টমেট্রো এসএইচএ- ০০-০০৯৭ লেখা আছে। সাধারণত এ ধরনের নম্বর শো-রুমে থাকা গাড়িতে দিয়ে রাখা হয়।
তিনি বলেন, বিকালে আমাদের কাছে খবর আসে চট্টেশ্বরী রোডে মেডিকেল কলেজ ছাত্রাবাসে গাড়িটি রাখা আছে। এর পর সেখানে গিয়ে বিভিন্ন জনের সাথে কথা বলেছি, কিন্তু গাড়ির মালিক বা চালকের কোনো সন্ধান পাইনি। গাড়িটির দরজা েেখালার পাশাপাশি মালিক ও চালকের সন্ধান করা হচ্ছে বলে জানান শুল্ক গোয়েন্দা কর্মকর্তা তারেক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রাম

৩০ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ