Inqilab Logo

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

ফ্যাসিস্ট সরকার মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করেছে -ব্যারিস্টার মীর মোহাম্মদ হেলাল উদ্দিন

বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সমাবেশ সফল করতে হাটহাজারীতে লিফলেট বিতরণ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২৩, ১১:০৭ এএম

বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার মীর মোহাম্মদ হেলাল উদ্দিন বলেন, সরকার রাষ্ট্রীয় সকল প্রতিষ্ঠান দুর্নীতির আখড়া বানিয়েছে। বিশ্বের কাছে বাংলাদেশকে লুটপাট আর মাফিয়াদের নিরাপদ আশ্রয় হিসেবে পরিচিত করেছে। মানুষের মৌলিক অধিকার হরণ করেছে। দেশপ্রেমিক নেতৃবৃন্দকে নির্যাতন আর গ্রেফতার করে দমিয়ে রেখেছে। যে চেতনাকে ধারণ করে মানুষ দেশের জন্য জীবন দিয়ে বিজয় অর্জন করেছে সেই চেতনাকে ধ্বংস করেছে। তিনি রোববার

হাটহাজারী আমান বাজার এলাকায় আগামী ৪ ফেব্রুয়ারি বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সমাবেশের লিফলেট বিতরণ কালে এক পথসভায় এসব কথা বলেন।
মীর হেলাল আরো বলেন, সরকার আইনশৃঙ্খলা বাহিনীর উপর ভর করে ক্ষমতায় টিকে আছে। আইন শৃঙ্খলা বাহিনীকে রক্ষীবাহিনী হিসেবে ব্যবহার করছে। দেশের মানুষ আওয়ামী দুঃশাসনের বিরুদ্ধে জেগে উঠেছে। আমাদের আগামী কর্মসূচি হবে শান্তিপূর্ণ ও সরকার পতনের চূড়ান্ত আন্দোলন। জনগণের জন্য সুশাসন ও মৌলিক অধিকার ফিরিয়ে আনতে দেশনায়ক তারেক রহমান যে কর্মসূচি দিবেন জনগণ সে কর্মসূচি জীবন বাজি রেখে সফল করবে।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা বি এন পির আহবায়ক নূর মোহাম্মদ সদস্য সচিব গিয়াস উদ্দিন চেয়ারম্যান যুগ্ম আহবায়ক সেলিম চেয়ারম্যান যুগ্ম আহবায়ক ডাক্তার রফিক হাটহাজারী পৌরসভা বিএনপির সদস্য সচিব অহিদুল আলম উপজেলা বিএনপি নেতা চৌধুরী আইয়ুব খান উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আকবর আলী উওর জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক সৈয়দ নাসির উদদীন উত্তর জেলা ছাত্র দলের সাধারণ সম্পাদক মনিরুল আলম জনি জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক সাখাওয়াত হোসেন শিমুল হাটহাজারী উপজেলা বি এন পি নেতা ওসমান গনি ইলিয়াস চৌধুরী মোহাম্মদ ইউসুফ আবুল হাশেম চৌধুরী নিজাম উদ্দিন হাকিম শাহাজান চৌধুরী মন্জু মাহমুদুল হাসান মাষ্টার নুরুল আলম মফিজ মোজাম্মেল হক এস এম ফারুক জি এম সাইফুল ইসলাম ইয়াকুব মেম্বার হোসেন মেম্বার শহিদুল্লা বাচা জাহাঙ্গীর আলম ইসা শফিক কামাল উদদীন উপজেলা যুবদলের আহবায়ক ফখরুল হাসান স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আলাউদ্দিন তালুকদার ছাত্র দলের আহবায়ক তকিবুল হাসান চৌধুরী তকি সদস্য সচিব গাজী মুবিন বি এন পি নেতা জেলা স্বেচ্ছাসেবক দল নেতা এমরান চৌধুরী সরওয়ার জাহান পুতুল আবুল মনসুর রাশেদ আলী মাহমুদ পৌর বি এন পি নেতা জসিম উদ্দিন হারুনুর রশীদ আবু হানিফ ইয়াকুব চৌধুরী নুরুল আমিন পৌরসভা ছাত্র দলের সদস্য সচিব সাহেদ খান সহ প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ