Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

| প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর শেরেবাংলানগর থানা এলাকায় গতকাল বৃহস্পতিবার প্রাইভেটকারের ধাক্কায় রায়হান (৩০) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এছাড়া বারিধারায় দেয়াল ধসে এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল মর্গে পাঠানো হয়েছে।
পুলিশ ও মেডিকেল সূত্র জানায়, গতকাল সকালে মোহাম্মদপুর চান মিয়া হাউজিংয়ের সি বøকের ৪৯/২৫ নম্বর বাসা থেকে উত্তরার উদ্দেশে বের হন রায়হান। তিনি উত্তরার জসিমউদ্দিন রোডের পিৎজা হাট নামে একটি ফাস্টফুড দোকানের ম্যানেজার ছিলেন। সকাল ৯টার দিকে চন্দ্রিমা উদ্যানের সামনের রাস্তায় একটি প্রাইভেটকার পেছন থেকে তার মোটরসাইকলকে সজোরে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তায় সিটকে পড়েন। ঘটনার পর পরই প্রাইভেটকার নিয়ে পালিয়ে যায় এর চালক। নাসিরউদ্দিন নামের এক পথচারী তাকে উদ্ধার করে প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে জানান। নিহত রায়হানের বাবার নাম মিরন নবী। গ্রামের বাড়ি নোয়াখালী জেলার সোনাইমুড়ী থানার বুরফিটে।
এদিকে গতকাল সকাল ১০টায় বারিধারায় ১৩ নম্বর সড়কে দেয়াল ধসে এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। একটি খালি জায়গার চারদিকে ঘেরা দেয়ালের একাংশ ধসে পড়ে। ওখানেই তিনি কাজ করছিলেন। প্রাথমিকভাবে নিহতের নাম ও ঠিকানা জানা যায়নি। উভয় ঘটনায় পৃথক পৃথক থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানী

১৩ ডিসেম্বর, ২০২২
১৭ নভেম্বর, ২০২২
১১ অক্টোবর, ২০২২
২৮ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ