Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে দুই শ্রমিকের অপমৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

রাজধানীতে গতকাল শনিবার পৃথক ঘটনায় দুই শ্রমিকের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। এর মধ্যে পুরানা পল্টনের একটি দোকানে প্রিন্টিং প্লেটের বান্ডিল পড়ে আবদুর রহিম (৩০) নামে এক শ্রমিক নিহত হয়েছে। অপরদিকে মতিঝিলে বহুতল ভবন থেকে পড়ে শিপন (১৮) নামে এক মিস্ত্রির হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ দু’টি ঢাকা মেডিকেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
পুলিশ জানায়, গতকাল সন্ধ্যায় পুরানা পল্টনে গ্রাফিক্স মেলা নামে একটি দোকানে প্রিন্টিং প্লেটের বান্ডিল পড়ে আবদুর রহিম মারা যান। তিনি ওই দোকানে শ্রমিক হিসেব কাজ করছিলেন। প্রাথমিকভাবে নিহতের বিস্তারিত পরিচয় মেলেনি।
এদিকে বেলা আড়াইটার দিকে মতিঝিল মেঘনা লাইফ ইন্সুরেন্সে ১৮ তলায় অ্যালুমিনিয়ামের বোর্ডের কাজ করার সময় অশাবধানতাবশত নিচে পড়ে যায় শিপন। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত শিপন নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার দক্ষিণ নাজিরপুর গ্রামের মো. ইউসুফের ছেলে। তিনি মেঘনা ইন্সুরেন্সের ভবনেই থাকতেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানীতে দুই শ্রমিকের অপমৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ