Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

টি-২০তে ট্রিপল সেঞ্চুরি!

| প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : ভুল নয়, ঠিকই পড়ছেন। আইপিএল নিলামের আগে চোখ কপালে তোলার মতো কীর্তি গড়েছেন মোহিত আহলাওয়াত। ক্লাব ক্রিকেটে টি-টোয়েন্টি ম্যাচে অপরাজিত ত্রিশতকের অবিশ্বাস্য এক ইনিংস খেলেছেন দিল্লির তরুণ এই উইকেটরক্ষক-ব্যাটসম্যান। গেলপরশু মাভি একাদশের হয়ে ফ্রেন্ডস একাদশের বিপক্ষে ১৮তম ওভার শেষে তার স্কোর ছিল ২৫০ রান। ত্রিশতকে পৌঁছতে শেষ দুই ওভারে ৫০ রান নেন তিনি, এর মধ্যে শেষ ওভারেই আসে ৩৪ রান। শেষ পর্যন্ত ৭২ বলে ৩৯টি ছক্কা, ১৪টি চারে অপরাজিত ৩০০ রানে! দলের স্কোর ৪১৬। ২০০৭ সালে ইংল্যান্ডে একটি ক্লাব ক্রিকেট টুর্নামেন্টে অস্টারল্যান্ডসের হয়ে ৭২ বলে ২৭৭ রান করেছিলেন শ্রীলঙ্কার ধানুকা পাথিরানা।
আর ক’দিন বাদেই বসছে ঘরোয়া ক্রিকেটের দামী আসর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের নিলাম। ঠিক এমন সময়ে নিজেকে জানান দিলেন ২০১৫ সালে দিল্লির হয়ে প্রথম শ্রেণির ক্রিকেটে অভিষেক হওয়া মোহিত। সেবার নিজেকে মোটেও মেলে ধরতে পারেনি। ১, ৪, ০, ০, ০ রানের পাঁচটি ইনিংস খেলার পর বাদ পড়েন।
বক্সিং বাছাই
স্পোর্টস রিপোর্টার : ৬ জেলার প্রায় ৭৫ জন বক্সার নিয়ে বরিশালে শেষ হয়েছে বিভাগভিত্তিক অনূর্ধ্ব-১৬ বালক ও বালিকা বক্সার বাছাই কার্যক্রম। বিভাগের জেলাগুলো হলো- ঝালকাঠি, বরিশাল, পিরোজপুর, ভোলা, বরগুনা ও পটুয়াখালী। দু’দিনব্যাপী বিভাগীয় বাছাই কার্যক্রম শেষে নির্বাচিত দু’জন করে বালক ও বালিকাকে বাছাই করা হয়েছে। যারা জাতীয় জুনিয়র বক্সিং প্রতিযোগিতায় অংশ নেয়ার সুযোগ পাবেন। বাছাই কার্যক্রম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফেডারেশনের সহ-সভাপতি ও বরিশাল রেঞ্জের ডিআইজি শেখ মারুফ হাসান।



 

Show all comments
  • khandaker sadekur rahman ৯ ফেব্রুয়ারি, ২০১৭, ৪:৫৯ পিএম says : 0
    my goodness
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সেঞ্চুরি

২৫ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ