Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাটুরিয়ায় বিএনপির সাবেক মন্ত্রীর জন্য দোয়া

| প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

সাটুরিয়া (মানিকগঞ্জ) উপজেলা সংবাদদাতা : মানিকগঞ্জের সাটুরিয়ায় বিএনপির সাবেক মন্ত্রী, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী হারুনার রশিদ খান মুন্নুর রোগ মুক্তি কামনায় মসজিদে মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বাদ আসর উপজেলার বিভিন্ন মসজিদে সাটুরিয়া উপজেলা বিএনপির উদ্যোগে এ দোয়ার আয়োজন করা হয়।
দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাটুরিয়া উপজেলা বিএনপির সভাপতি আব্দুল কুদ্দুস খান মাখন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান, যুবদল নেতা শাহিন আজাদ বিপ্লব, ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আমির হামজা।
মুন্নুর মেয়ে মানিকগঞ্জ জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতা জানায়, তার বাবা দীঘদিন ধরে শ্বাসকষ্টসহ বিভিন্ন জটিল রোগে ভুগছেন। উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুরের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মুন্নু ১৯৯১ সালে মানিকগঞ্জ-২ (শিবালয়-হরিরামপুর) আসনে বিএনপির হয়ে নির্বাচন করে প্রথম সংসদ সদস্য নির্বাচিত হন। ১৯৯৬ সালেও তিনি ওই আসন থেকে অনায়াসে জিতেন। ২০০১ সালে এই আসনের পাশাপাশি মানিকগঞ্জ-৩ (সদর-সাটুরিয়া) আসনেও জিতেন মুন্নু। ২০০১ সালে বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে তাকে মন্ত্রী করা হলেও সে সময় তাকে কোন দপ্তর দেয়া হয়নি।
মানিকগঞ্জ বিএনপির আহŸায়ক ছিলেন মুন্নু। তবে বিএনপির সর্বশেষ কমিটিতে দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা হিসেবে নিয়োগ পেয়েছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দোয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ