Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভূমিকম্পে নিহতদের স্মরণে মুসলিম লীগের দোয়া অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:২৩ পিএম

ভয়াবহ ভূমিকম্পে তুরস্ক ও সিরিয়ায় নিহত নাগরিকদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ মুসলিম লীগের আজ বৃহস্পতিবার বাদ যোহর দলীয় কার্যালয়ে রাষ্ট্রীয় শোক ঘোষণার অংশ হিসাবে আয়োজিত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, দলীয় নির্বাহী সভাপতি আব্দুল আজিজ হাওলাদার, মহাসচিব কাজী আবুল খায়ের, নজরুল ইসলাম, আকবর হোসেন পাঠান ও কাজী এ এ কাফী, খান আসাদ, অ্যাডভোকেট হাবিবুর রহমান ভূঁইয়া, আব্দুল আলিম, নূরে আলম।

নেতৃবৃন্দ রাষ্ট্রীয় শোক ঘোষণায় ও উদ্ধার কাজে অংশগ্রহণের জন্য প্রতিনিধি দল প্রেরণের জন্য সরকারকে ধন্যবাদ জানিয়েছেন। বাংলাদেশ মুসলিম লীগ মহাসচিব কাজী আবুল খায়ের, সরকার ও দেশের ঔষধ প্রস্তুতকারক ও রফতানীকারকদের কাছে জরুরী সহায়তা হিসাবে তুরস্ক ও সিরিয়ায় ঔষধ সামগ্রী প্রেরণের উদ্যোগ গ্রহণের আহ্বান জানিয়েছেন। এছাড়া ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান ও বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সভাপতি মাওলানা অ্যাডভোকেট আব্দুর রকীব ভয়াবহ ভূমিকম্পে হতাহতের ঘটনায় গভীর শোক প্রকাশ করে নিহতদের রূহের মাগফিরাত এবং আহতদের দ্রুত সুস্থ্যতা কামনা করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ