Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দ্রব্যমূল্যের আগুনে সমগ্র বাংলাদেশ জ্বলছে: ড. রেদোয়ান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:৫৫ পিএম | আপডেট : ৫:৫৬ পিএম, ১২ ফেব্রুয়ারি, ২০২৩

যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে বিদ্যুৎ, গ্যাস, নিত্যপণ্যসহ কৃষি উপকরণের মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবং গণতন্ত্র পুনরুদ্ধার, সরকারের পদত্যাগ, খালেদা জিয়া ও নেতাকর্মীদের মুক্তিসহ ১০ দফা দাবিতে আগামী ১৮ ফেব্রুয়ারি শনিবার বিকালে রাজধানীতে পদযাত্রা করবে লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি)। রোববার এলডিপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দীন রাজ্জাক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) মহাসচিব ড. রেদোয়ান আহমেদ বলেছেন, দ্রব্যমূল্য লাগামহীন হওয়ায় সংসার চালাতে হিমশিম খাচ্ছে সাধারণ মানুষ। দেশের মানুষ এমন বাস্তবতা থেকে মুক্তি পেতে চায়। এখন আর ঘরে বসে থাকার সময় নেই। এই নিশিরাতের সরকারকে ক্ষমতা থেকে হটাতে রাস্তায় নামার বিকল্প নেই।

তিনি বলেন, দ্রব্যমূল্যের আগুনে আজকে সমগ্র বাংলাদেশ জ্বলছে। এই সরকার তারা দেশের মানুষকে ভাতে মারছে, পানিতে মারছে। আজ দেশের মানুষ এই জালিম সরকারের পতন চায়। আর কোনো দাবি নাই এই সরকারের পতনই একমাত্র দাবি বলে জানান এলডিপি মহাসচিব ড. রেদোয়ান আহমেদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ