Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

৩ ওভারেই জিতলো আনসার!

প্রথম বিভাগ নারী ক্রিকেট

| প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : প্রথম বিভাগ নারী ক্রিকেট লিগে ১০ উইকেটের বিশাল জয় পেয়েছে আনসার ও ভিডিপি। গতকাল গুলশান ইয়্যুথ ক্লাব মাঠে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে আয়েশা আক্তার জুনিয়রের (৭-৪-৮-৪) বোলিং তোপে মাত্র ৩৪ (২৩.৩) রানেই গুঁটিয়ে যায় ইস্ট এন্ড ক্রিকেট একাডেমি। এছাড়া মাত্র এক রান দিয়ে দুটি উইকেট তুলে নেয়া তিথি রানীর অবদানও কম নয়। জবাবে মাত্র ১৮ বল খেলেই কোন উইকেট না হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় আনসারের মেয়েরা। শাহনাজ পারভীন ১৭ এবং আয়েশা আক্তার সিনিয়র অপরাজিত থাকেন ১২ রানে। ম্যাচ সেরার পুরস্কার ওঠে আয়েশা জুনিয়রের হাতে। সিটি ক্লাব মাঠে দিনের অপর ম্যাচে দীপালী যুবসংঘকে ৪৯ রানে হারিয়েছে সিটি ক্লাব।
সান্ত¦নার জয় ইংল্যান্ডের
স্পোর্টস ডেস্ক : সিরিজের প্রথম দুই ম্যাচ হেরে আগেই ওয়ানডে সিরিজ হাতছাড়া হয়েছিলো ইংল্যান্ডের। গতকাল আরেকটু হলেই হোয়াইটওয়াশের আনন্দে ভাসতে চলেছিলো ভারত। তবে তা আর হতে দেননি ওকসরা। ৩২২ রানের জবাবে ব্যাট করতে নেমে শেষ ওভারে স্বাগতিকদের প্রয়োজন ছিলো ১৬ রান। প্রথম ওয়ানডের সেঞ্চুরিয়ান কেদার যাদবকে ঘিরে জয়ের স্বপ্নও দেখতে পাচ্ছিলো বিরাটের দল। প্রথম বলেই ছক্কা, পরের বলটা চার। দুটোই এক্সট্রা কভার দিয়ে, অবিকল একই রকম শটে। এরপরই চমকে দিলেন ওকস। ডট, ডট, আউট! ওই এক্সট্রা কভারেই ক্যাচ দিলেন যাদব (৯০)। শেষ বলেও কোনো রান নিতে পারলেন না ভুবনেশ্বর। ভারত থামলো হোয়াইটওয়াশ উল্লাসের ৫ রান আগে।
জাতীয় যুব হকি
স্পোর্টস রিপোর্টার : মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অগ্রণী ব্যাংক জাতীয় যুব হকিতে গতকাল ঢাকা শিক্ষা বোর্ড ৭-০ গোলে নওগাঁকে, চুয়াডাঙ্গা ৬-০ গোলে ফেনীকে, ফরিদপুর ১০-১ গোলে খুলনাকে, পটুয়াখালী ২-১ গোলে হারায় যশোরকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আনসার

৩ মার্চ, ২০২২
৮ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ