Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সেনাবাহিনী ও আনসারের জোড়া স্বর্ণ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২২, ১২:০৩ এএম

সার্ভিসেস কুস্তির প্রথম দিনে চারটি স্বর্ণের নিষ্পত্তি হয়েছে। যার মধ্যে দু’টি করে জিতেছে বাংলাদেশ সেনাবাহিনী ও আনসার। গতকাল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে টুর্নামেন্টের নারী বিভাগের ৫০ কেজিতে আনসারের শারমিন আক্তার অন্তরা স্বর্ণ, সেনাবাহিনীর তানিয়া খাতুন রুপা ও পুলিশের রহিমা খাতুন ব্রোঞ্জপদক জয় করেন। ৫৫ কেজিতে আনসারের মাশিনু বার্মা স্বর্ণ ও পুলিশের হাসিয়া রুপা জেতেন। ৫৭ কেজিতে সেনাবাহিনীর ফরিদা ইয়াসমিন স্বর্ণ, আনসারের রেজিয়া সুলতানা রুপা ও পুলিশের মামুনী ব্রোঞ্জ এবং ৫৯ কেজিতে সেনাবাহিনীর খাদিজা আক্তার স্বর্ণ, আনসারের স্বপ্না আক্তার রুপা ও পুলিশের হাবিবা ব্রোঞ্জপদক জিতেছেন। তিন দিনব্যাপী টুর্নামেন্টের উদ্বোধন করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সিনিয়র নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার ডন।
বিটিপিএফের সভাপতি ইউসূফ
স্পোর্টস রিপোর্টার : বাংলাদেশ টেনিস প্লেয়ার্স ফোরামের ২০২২-২০২৫ মেয়াদে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের (বেজা) নির্বাহী চেয়ারম্যান শেখ ইউসুফ হারুন। গতপরশু গুলশান ইয়ুথ ক্লাবে অনুষ্ঠিত ফোরামের তৃতীয় বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে সভাপতি হিসেবে নির্বাচিত হন স্থানীয় ও জাতীয় পর্যায়ে বিভিন্ন প্রতিযোগিতায় পুরস্কারপ্রাপ্ত এই টেনিসার। ফোরামের সহ-সভাপতি নির্বাচিত হন স্থানীয় সরকার মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মো: জসিম উদ্দিন।
শেখ ইউসুফ হারুন দীর্ঘদিন দিন থেকে টেনিস প্লেয়ার্স ফোরামের সাথে বিভিন্ন কর্মকাণ্ডে সক্রিয় সদস্য হিসেবে অত্যন্ত সুপরিচিত একজন ব্যক্তিত্ব। স্থানীয় ও জাতীয় পর্যায়ে বিভিন্ন লন টেনিস প্রতিযোগিতায় অংশ নিয়ে তিনি পুরস্কারপ্রাপ্ত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সেনাবাহিনী ও আনসারের জোড়া স্বর্ণ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ