Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শীতার্তদের মাঝে আওয়ামী লীগের কম্বল বিতরণ

| প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার পক্ষ থেকে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ঢাকার লালবাগ থানার পলাশীতে দুঃস্থ ও গরীবদের মধ্যে শীত বস্ত্র বিতরণ করেছেন। গতকাল শনিবার সন্ধ্যা ৭টায় মহানগর দক্ষিণ আওয়ামী লীগের আওতাধীন আওয়ামী লীগের উদ্যোগে এ শীত বস্ত্র বিতরণ করা হয়।
শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত ও সাধারণ সম্পাদক মো. শাহে আলম মুরাদ, সহ-সভাপতি হুমায়ুন কবির, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক হেদায়েতুল ইসলাম স্বপন, গোলাম আশরাফ তালুকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আখতার হোসেন, দপ্তর সম্পাদক গোলাম রব্বানী বাবলু, সহ-দপ্তর সম্পাদক মো. মিরাজ হোসেন, কার্যনির্বাহী সদস্য মো. লিয়াকত আলী খান, ডা. মোশাররফ হোসেন, লালবাগ থানা আওয়ামী লীগ সভাপতি দেলোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক মতিউর রহমান জামাল প্রমুখ।
শীত বস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের দলের সকল নেতাকর্মীদের শীতার্ত দুস্থ মানুষের পাশে থাকার জন্য উদাত্ত আহŸান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিতরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ