Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোম্পানীগঞ্জে দুদকের শিক্ষা উপকরণ বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২২, ৫:১৫ পিএম

কোম্পানীগঞ্জ উপজেলার ৭টি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে দুর্নীতি বিরোধী স্লোগান সম্বলিত শিক্ষা উপকরণ ও অন্যান্য সামগ্রী বিতরণ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বুধবার (১৬ নভেম্বর) বিকেলে কোম্পানীগঞ্জ থানা সদর সরকারি উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষকদের হাতে এই শিক্ষা উপকরণ তুলে দেওয়া হয়।
উপকরণগুলোর মধ্যে ছিল ব্যাগ, খাতা, ডাস্টবিন, স্কেল, ছাতা, পানির পট, কলম ও কলমদানি।

কোম্পানীগঞ্জ দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি রফিকুল ইসলাম (ঠান্ডা স্যার) এর সভাপতিত্বে শিক্ষা উপকরণ বিতরণে উপস্থিত ছিলেন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি সুনিল চন্দ্র শীল, কোম্পানীগঞ্জ থানা সদর সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শংকর চন্দ্র দাশ, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবিদুর রহমান, শহীদ স্মৃতি টুকের বাজার উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ গোলাম নবি, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য রবিন্দ্র কুমার সিংহ, মুহাম্মদ ছদরুদ্দীন, কোম্পানীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল জলিল, কোম্পানীগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমির হোসেন, ভাটরাই উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী শিক্ষক জসিম উদ্দিন, রণিখাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলীপ কান্তি নাথ, পাড়ুয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের অফিস সহকারী পবিত্র ভৌমিক প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ