Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দিলকুশা সমাজ উন্নয়ন সংস্থার কম্বল বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২৩, ৮:৫৬ পিএম | আপডেট : ১০:১৪ পিএম, ১৪ জানুয়ারি, ২০২৩

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৯ নং ওয়ার্ডের আওতাধীন মতিঝিলস্থ দিলকুশা সমাজ উন্নয়ন সংস্থার পক্ষ থেকে শীতার্থদের মাঝে কম্বল বিতরণ এবং প্রতিবন্ধী ও স্থানীয় পরিচ্ছন্ন কর্মিদেরকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। দিলকুশা সমাজ উন্নয়ন সংস্থার ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শনিবার দুপুরে মতিঝিলের দিলকুশায় সংগঠনের কার্যালয় সংলগ্ন রাস্তায় আয়োজিত এক অনুষ্ঠানে এই কম্বল বিতরণ ও আর্থিক সহায়তা প্রদান করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ছিন্নমূল, হতদরিদ্রদের মাঝে কম্বল বিতরণ ও পরিচ্ছন্ন কর্মিদের হাতে আর্থিক সহায়তার অর্থ তুলে দেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য মো. শাহাবুদ্দিন শাহা। এসময় বিশেষ অতিথি ছিলেন ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর এবং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. মোজাম্মেল হক, মতিঝিল থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মো. সাব্বির হোসেন, সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর মিনু রহমান ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক সৈয়দ রিয়াজুল করিম। আরও উপস্থিত ছিলেন ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ, কে, এম নাসির উদ্দিন, সাবেক সাংস্কৃতিক সম্পাদক মো. জসিম উদ্দিন ও ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেত্রী নিগার সুলতানা রুনা। দিলকুশা সমাজ উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক মো. বেল্লাল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মো. নুরুল ইসলাম চৌধুরী নুরু।

কম্বল বিতরণ ও আর্থিক সহায়তা প্রদান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গিত পরিবেশন করেন টেলিভিশন ও বেতার শিল্পী বীরেন দাস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কম্বল বিতরণ

১৫ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ