Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কটিয়াদীতে অপহরণ করে যুবককে হত্যা

| প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

কটিয়াদী উপজেলা সংবাদদাতা : কিশোরগঞ্জের কটিয়াদীতে সন্ত্রাসী কাজের সহযোগিতা না করায় অপহরণ করে গলায় গামছা প্যাচিয়ে শ্বাসরুদ্ধ করে জসিম উদ্দিন (১৯) নামে এক যুবককে হত্যার অভিযোগ পাওয়া গেছে। পুলিশ শনিবার সন্ধ্যায় মুমুরদিয়া ইউনিয়নের মাগুড়া বাজারের পাবলিক টয়লেটের সেপটিক টেঙ্ক থেকে তার লাশ উদ্ধার করেছে।
জানা যায়, মুমুরদিয়া ইউনিয়নের মাগুড়া গ্রামের জালাল মিয়ার ছেলে জসিম উদ্দিন (১৯)কে সন্ত্রাসী জিয়াউর রহমান পূর্ব বিরোধের জের ধরে বাড়ি থেকে বেড় হলে বৃহস্পতিবার তাকে ধাওয়া করে। তারপর থেকে জসিম নিখোঁজ রয়েছে। তাকে না পেয়ে শুক্রবার জসিমের মা হেলেনা কটিয়াদী থানায় চারজনকে আসামী করে একটি অপহরণ মামলা করে। নিহত জসিমের মা হেলেনা বলেন, জিয়া এলাকার একজন চিহ্নিত সন্ত্রাসী। আমার ছেলেকে তার অপকর্মের সাথে জড়াতে চেষ্টা করছে। তার কথামত কাজ না করায় বৃহস্পতিবার জসিমকে বাড়ি থেকে বের হলে তাকে ধাওয়া করে। এরপর থেকে আমার ছেলে নিখোঁজ রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ