Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভোটারের ওপর পরাজিত প্রার্থীর হামলা

| প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : গাইবান্ধা জেলা পরিষদ নির্বাচনে এক নম্বর ইউনিট সুন্দরগঞ্জ উপজেলার এক নম্বর ওয়ার্ডের পরাজিত এক প্রার্থী ভোটারের ওপর হামলা চালিয়েছে। ঘটনাটি গত বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার ভুরারঘাট মাদরাসা মোড়ে ঘটেছে। এ ঘটনাটি টক অব দ্যা টাউনে পরিণত হয়েছে।
জানা গেছে, এক নম্বর ওয়ার্ডের সাধারণ সদস্য প্রার্থী যুবলীগ নেতা রেজাউল আলম রেজা ২৮ ডিসেম্বরের নির্বাচনে ভোটে হেরে যায়। পরদিন বৃহস্পতিবার সন্ধ্যায় ভোটার উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি দহবন্দ ইউপি চেয়ারম্যান গোলাম কবির মুকুলের ওপর হামলা চালিয়ে কিল-ঘুসি মারে। ঘটনাটি মুহূর্তের মধ্যে উপজেলার সর্বত্র ছড়িয়ে পড়লে ব্যাপক আলোচিত ও সমালোচিত হয়। এ ব্যাপারে দহবন্দ ইউপি চেয়ারম্যান গোলাম কবির মুকুল জানান, একটু ধাক্কাধাক্কি হয়েছে। তিনি আরো জানান, নেতা হলে ধাক্কা খাওয়াই লাগে। এ ব্যাপারে প্রার্থী রেজাউল আলম রেজা জানান, যা শুনেছেন তা সত্য। তিনি আরো জানান, নিজেদের দলের লোক হয়ে মীরজাফরী করায় এ ঘটনা ঘটেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ