Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফরিদপুরে ফের সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২৩, ৬:৫৬ পিএম

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় মাহমুদুর রহমান তুরান (৩৩) নামের এক সাংবাদিকের ওপর ফের সন্ত্রাসী হামলা চালিয়েছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) জেলার ভাঙ্গা-টেকেরহাট সড়কের মদিনা টাওয়ারের সামনে এ হামলার ঘটনা ঘটে। মাহমুদুর রহমান তুরান ইংরেজি দৈনিক অবজারভার পত্রিকার ভাঙ্গা উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত। এর আগেও গত বছর ১৭ মে ওই সাংবাদিকের ওপর হামলার ঘটনা ঘটেছিল।

এদিকে হামলার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এছাড়া ঘটনাটি ভাঙ্গায় ছড়িয়ে পড়লে স্থানীয় সাংবাদিকরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। একইসাথে এ ঘটনার সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার জোর দাবী জানায়।


এব্যাপারে মাহমুদুর রহমান তুরান জানায়, পূর্ব শত্রুতার জের ধরে মঙ্গলবার সকালে ভাঙ্গা থেকে ঢাকা যাওয়ার সময় কয়েকজন দুর্বৃত্ত প্রথমে আমার মালিকানাধীন সেবা নামক প্রাইভেট হাসপাতালের ভিতর ঢুকে হামলা করে কিছু জিনিসপত্র ভাংচুর করে। এসময় আমি পিছনের দরজা দিয়ে বের হয়ে ভ্যান গাড়ীতে উঠে পালানোর চেষ্টা করলে দুর্বৃত্তরা আমার ওপর অতর্কিত হামলা চালায়। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।


তিনি বলেন, এর আগে গত বছরের ১৭মে ওই দুর্বৃত্তরা আমার ওপর হামলা করে আহত করে। ওই ঘটনায় মামলা করেছিলাম। মামলাটি বর্তমানে চলমান রয়েছে।


এব্যাপারে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়ারুল ইসলাম জানান, ঘটনার সংবাদ পেয়ে আমি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। পুলিশ অপরাধীদের সনাক্তের চেষ্টা করছে।

তিনি আরও বলেন, এব্যাপারে ভুক্তভোগীর পক্ষ থেকে এখনো কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সন্ত্রাসী হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ