Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

অভিনয় থেকে সাময়িক দূরে থাকার কথা ভাবছেন মাইকেল ফাসবেন্ডার

| প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অভিনেতা মাইকেল ফাসবেন্ডার জানিয়েছেন টানা পাঁচ বছর কাজ করে যাচ্ছেন তিনি, আর এজন্য তিনি অভিনয় ও চলচ্চিত্র থেকে কিছুদিন দূরে থাকার পরিকল্পনা করছেন।
৩৯ বছর বয়স্ক অভিনেতাটির ‘অ্যাসাসিন’স ক্রিড’ গত ২৩ ডিসেম্বর মুক্তি পেয়ে শীর্ষ পাঁচ তালিকায় আছে। তিনি জানান ২০১৭ সালটিও তাকে পুরো ব্যস্ত থাকতে হবে। এছাড়া আগামী বছর মে মাসে তাকে ২০১২ সালের ‘প্রমিথিউস’ ফিল্মের সিকুয়েল ‘এলিয়েন : কোভেন্যান্ট’ পর্বে আবার ডেভিডের ভ‚মিকায় দেখা যাবে।
“সামগ্রিক ব্যস্ততার মধ্যে সময় গেছে। আমার ভয়ানক ক্ষুধা আর শক্তি ছিল, উন্মত্তের মত কাজ করে গেছি। এখন কিছুটা অবসর সময় কাটাব। গত পাঁচ বছর আমি নেশাসক্তের মত কাজ করেছি। এক ফিল্ম থেকে অন্য ফিল্মে কাজ চালিয়ে গেছি,” ফাসবেন্ডার বলেন।
কাজে ফেরার ব্যাপারে তিনি জানান একেবারে কাজ ছেড়ে দেয়ারও সম্ভাবনা আছে।
তিনি বলেন, “একেবারে অভিনয় ছেড়ে দেয়ার সম্ভাবনাও বাদে দেয়া যায় না। আমি বলছি না এমন হবেই, তবে আমার এক অংশ ভাবে অভিনেতা হিসেবে সেরাটা দেবার এক সীমিত সময় থাকে। পথচলা চলে আর একসময় অধোগতি আসে।”

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিনয়


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ