Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

রানু মণ্ডল চরিত্রে অভিনয় করবেন সেক্রেড গেম খ্যাত ঈশিকা দে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

রানাঘাট স্টেশনই ছিল তার কাছে রোজের রুটি-রুজি। অতীন্দ্র চক্রবর্তীর উদ্যোগেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সাধারনদের মাঝে পরিচিতি পান এই রানু মন্ডল। সোশ্যাল মিডিয়ার পাতায় লতাকন্ঠী হিসেবেই প্রথমে ভাইরাল হয়েছিলেন রানু মন্ডল। তার গলায় ‘এক পেয়ার কা নাগমা হ্যায়’ গানটি তুমুল ভাইরাল হয়েছিল। সকলেই সেইসময় তার প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছিলেন। বলিউডের হিমেশ রেশমিয়া তাকে দিয়ে নিজের কথায় ও সুরে গানও গাইয়াছিলেন। তবে পরবর্তীকালে সাময়িক অহংকার ও পরিস্থিতির ফেরে আবারো নিজের পুরনো জায়গাতেই ফিরে এসেছেন রানাঘাটের রানু মন্ডল।
বেশ কয়েকমাস ধরেই রানু মন্ডলের আসন্ন বায়োপিক নিয়ে চর্চা চলছে মিডিয়াতে। সম্প্রতি ঋষিকেশ মন্ডল পরিচালিত সেই বায়োপিকের পোস্টার মুক্তি পেয়েছে। পোস্টার মুক্তি পাওয়ার পর থেকেই এই ছবি নিয়ে আবারো চর্চা তুঙ্গে মিডিয়ামহলে। মুক্তি পেল ছবিতে রানু মন্ডল হিসেবে ঈশিকা দের লুকও। ছবিতে রানু মন্ডলের চরিত্রে অভিনয়ের জন্য প্রায় ১০ কেজি ওজন কমিয়েছেন অভিনেত্রী। তবে হিমেশ রেশমিয়া এই ছবিতে আছেন কিনা তা অবশ্য এখনো পর্যন্ত ঘোষণা করা হয়নি। আপাতত ছবির পোস্টার নিয়েই মেতে রয়েছেন সকলে।
এই ছবিতে রানু মন্ডলের সঙ্গীতের যাত্রাকেই মূলত পর্দায় তুলে ধরা হবে। মাঝে শোনা গিয়েছিল, এই বায়োপিক ‘মিস রানু মারিয়া’ নামেই প্রকাশ পাবে। তবে সম্প্রতি পোস্টার মুক্তি পাওয়ার পর দেখা গিয়েছে যে গানের হাত ধরে সোশ্যাল মিডিয়ার পাতায় পরিচিতি পেতে শুরু করেছিলেন তিনি সেই গানের নাম অনুযায়ী এই ছবির নাম রাখা হয়েছে ‘এক পেয়ার কা নাগমা হ্যায়’। লতা মঙ্গেশকরের এই গান দিয়েই তার পরিচিতির সূত্রপাত। সেই কারণবশতই ছবির পরিচালক এই ছবির নাম হিসেবেই এই গানটিকেই বেছে নিয়েছেন। এই মুহূর্তে ছবি মুক্তির অপেক্ষায় সকলেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রানু মণ্ডল চরিত্রে অভিনয় করবেন সেক্রেড গেম খ্যাত ঈশিকা দে
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ