Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

যুবদল নেতা পিংকু ও তাবরীজকে বিশাল সংবর্ধনা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২৩, ৮:১৬ পিএম

জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় মাহবুবুল হাসান ভুঁইয়া পিংকু ও বেনজির আহমেদ তাবরীজকে ব্যাপকভাবে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (০২ মার্চ) বিকেলে ফরিদপুর জেলা ও মহানগর যুবদলের পক্ষ থেকে এ সংবর্ধনার আয়োজন করা হয়।
এ উপলক্ষে শহরের জেনারেল হাসপাতালের সামনে থেকে একটি বিশাল অভিনন্দন মিছিল বের করা হয়। শহরের জনতা ব্যাংকের মোড় হয়ে মিছিলটি আলীপুরে নওয়াব আলী টাওয়ারের সামনে পৌছে সমাবেশ করে।
এসময় সংক্ষিপ্ত বক্তব্যে যুবদল নেতা মাহবুবুল হাসান ভুঁইয়া পিংকু তাকে যুবদলের সহ-সভাপতি পদে মনোনীত করায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সহ যুবদল নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানান।
তিনি বলেন, যুবদলের নেতাকর্মীরা আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে এদেশের জনগণের ভোটাধিকার ও গণতন্ত্র প্রতিষ্ঠা করবে।
ফরিদপুর জেলা যুবদলের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য দেন যুবদলের কেন্দ্রীয় কমিটির ফরিদপুর বিভাগীয় সহ-সভাপতি বেনজির আহমেদ তাবরীজ।
এসময় জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আফজাল হোসেন খান পলাশ, সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল সহ যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সুলতান সালাউদ্দিন টুকুকে সভাপতি ও আবদুল মোনায়েম মুন্নাকে সাধারণ সম্পাদক করে আংশিক কমিটি গঠনের ৯ মাস পরে গত ২২ ফেব্রুয়ারি যুবদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। এতে মাহবুবুল হাসান ভুঁইয়া পিংকু সহ-সভাপতি এবং বেনজির আহমেদ তাবরীজ ফরিদপুর বিভাগীয় সহ-সভাপতি মনোনীত হন। নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে বৃহত্তর ফরিদপুর সহ সারাদেশ থেকে অভিনন্দন জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবর্ধনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ