Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওসমানীনগরে মাদরাসার পক্ষ থেকে মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২২, ৫:১৪ পিএম

ওসমানীনগরে সদ্য অবসরপ্রাপ্ত মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা স্বপন কুমার চক্রবর্তীকে বিদায় সংবর্ধনা দিয়েছেন উপজেলার মাদরাসার অধ্যক্ষ ও সুপারবৃন্দ। আজ শনিবার (১০ ডিসেম্বর) বেলা ১১ টায় স্থানীয় আলহাজ¦ মিনা বেগম নুরানীয়া মহিলা দাখিল মাদরাসায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মাদারবাজার এফ ইউ সিনিয়র মাদরাসার অধ্যক্ষ ড. মাওলানা সৈয়দ শহীদ আহমদ বোগদাদীর সভাপতিত্বে ও শিক্ষক মাওলানা আবুল কালাম আজাদের উপস্থাপনায় বক্তব্য রাখেন, সংবর্ধিত অতিথি অবসরপ্রাপ্ত মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা স্বপন কুমার চক্রবর্তী, মাওলানা আব্দুল কাইয়ুম, মাওলানা আলী আসকর, অধ্যক্ষ মাওলানা আক্তার আলী, অধ্যক্ষ মাওলানা আবু ছালেহ আল মাহমুদ, অধ্যক্ষ মাওলানা আখতার আলী, মাওলানা আব্দুল হাই, লুৎফুর রহমান, মাওলানা খলকুজ্জামান, সামছুর রহমান, মাওলানা আব্দুল্লাহ, আশরাফুল ইসলাম ভ’ইয়া, মাওলানা কামরুল ইসলাম, এমদাদুর রাজা চৌধুরী, মাওলানা ইউনুছ আলী ও আনোয়ার হোসেন আনা প্রমূখ। কুরআন তিলাওয়াত করেন, মাওলানা জামিল আহমদ।
সদ্য অবসর গ্রহণকারী ওসমানীনগর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা স্বপন কুমার চক্রবর্তী তার বক্তব্যে বলেন, শিক্ষকবৃন্দরা সমাজ এ দেশকে এগিয়ে নিতে পারবেন। আপনাদের দায়িত্ব সবচেয়ে গুরুত্বপূর্ণ। তাই শিক্ষার্থীদের ধর্মীয় ও মানবিক শিক্ষায় শিক্ষিত করার জন্য গুরুত্ব দিয়ে কাজ করতে হবে। শিক্ষার্থীদের যুগোপযোগি শিক্ষায় শিক্ষিত করতে হলে শিক্ষকদের তথ্য প্রযুক্তিগত জ্ঞান অর্জন করতে হবে। সভ শেষে বিদায়ি অতিথির হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন, শাহ আলম,আতাউর রহমান, মহি উদ্দিন গালিব, দেলওয়ার হোসেন, ফারুক ইসলাম, আনোয়ার হোসেন, মাওলনা শায়েস্তা মিয়া, লোকমান আহমদ, মো: ওসমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদায় সংবর্ধনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ