Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলেজ এমপিওভূক্ত হওয়ায় এমপিকে সংবর্ধনা

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:১৬ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সোহাগী ইউনিয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের কলেজ শাখা এমপিওভূক্ত করায় স্থানীয় সংসদ সদস্যকে সংবর্ধনা ও আনন্দ র‌্যালি ও করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয় ও কলেজ পরিচালনা কমিটির আয়োজনে শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের অংশ গ্রহণে ওই আনন্দ র‌্যালি ও সংবর্ধনা দেওয়া হয়।

বিদ্যালয় ও কলেজ পরিচালনা কমিটির সভাপতি জাকারিয়া আল ইমামের সভাপতিত্বে বিদ্যালয়ের কলেজ শাখা এমপিওভূক্ত করণে অবদান রাখায় সংবর্ধনা ও র‌্যালি শেষে স্কুল মাঠে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও স্থানীয় সংসদ সদস্য ফখরুল ইমাম।

এছাড়াও উপস্থিত ছিলেন, ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান, উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি নুরুল ইসলাম খাঁন সুরুজ, রাজিবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি আব্দুল আলী ফকির, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল হাদী, অর্থ বিষয়ক সম্পাদক ও সংসদ সদস্যের ব্যাক্তিগত সহকারি আব্দুল মতিন, সোহাগী উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অধ্যক্ষ বিশ্বজিৎ কুমার বণিক।

অপরদিকে বৃহস্পতিবার বেলা ১১টায় ঈশ্বরগঞ্জ বিশ্বেশ্বরী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহবুবু'র রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত উপস্থিত থেকে বক্তব্য রাখেন সংসদ সদস্য ফখরুল ইমাম। এছাড়াও বক্তব্য রাখেন ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জাহাঙ্গীর আলম, ঈশ্বরগঞ্জ বিশ্বেশ্বরী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোস্তফা কামাল, উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি নুরুল ইসলাম খাঁন সুরুজ, সাধারণ সম্পাদক আব্দুল হাদী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবর্ধনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ