Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারী-বান্ধব সেবার পদক্ষেপ নেয়ায় আরজেএসসিকে ওয়েন্ডের সংবর্ধনা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২২, ৮:১৬ পিএম

অফিসে নারী-বান্ধব পরিবেশ তৈরিতে পদক্ষেপ নেয়ার জন্য রেজিস্ট্রার অব জয়েন্ট স্টক কোম্পানিজ অ্যান্ড ফার্ম (আরজেএসসি)-কে সংবর্ধনা দিয়েছে উইমেন এন্টারপ্রেনারস নেটওয়ার্ক ফর ডেভেলপমেন্ট অ্যাসোসিয়েশন (ওয়েন্ড)। গত ৪ অক্টোবর, ২০২২ আরজেএসসি-র রেজিস্ট্রার শেখ শোয়েবুল আলম এনডিসি-এর হাতে ক্রেস্ট তুলে দেন ওয়েন্ড সভাপতি ড. নাদিয়া বিনতে আমিন।

আরজেএসসি অফিসে আসা সেবা প্রত্যাশী নারী উদ্যোক্তাদের জন্য সেবা গ্রহণ সহজ করার জন্য আরজেএসসি তাদের অফিসে নারীদের আলাদা বসার জায়গা, ওয়াশরুম ও সেবা প্রদানের ক্ষেত্রে নারীদের অগ্রাধিকার দেওয়ার ব্যবস্থা করেছে। এছাড়াও, আরজেএসসি নিবন্ধন প্রক্রিয়াকে উন্নত করতে এবং নারী উদ্যোক্তাদের ও নারী ব্যবসা সংগঠনের চাহিদা পূরণের জন্য সক্রিয়ভাবে কিছু পদক্ষেপ নিয়েছে। ওয়েন্ড আরজেএসসির এসব উদ্যোগের স্বীকৃতি জানিয়ে এই সংবর্ধনার আয়োজন করে। ওয়েন্ড সভাপতি ড. নাদিয়া বিনতে আমিন বলেন, এসব সুবিধা আরজেএসসিকে আরো নারীবান্ধব করেছে এবং এই উদ্যোগ নারী উদ্যোক্তাদের জন্য একটি ইতিবাচক প্রভাব তৈরি করবে। এর ফলে নারীরা আরো সহজে কোম্পানি রেজিস্ট্রেশন করতে পারবেন এবং নারী-মালিকানাধীন প্রতিষ্ঠানগুলো বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নে আরও অবদান রাখার সুযোগ পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়েন্ডের সংবর্ধনা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ