Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

টেকনাফ র্যাবের অভিযানে ধর্ষণ মামলার পরোয়ানাভুক্ত এক আসামী আটক

টেকনাফ(কক্সবাজার) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:০০ পিএম

টেকনাফ থানাধীন শাহ্পরীরদ্বীপ এলাকায় অভিযান চালিয়ে ধর্ষণ মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত মোঃ রফিক (৪১) নামে এক

আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান,মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারী) দুপুর দেড়টার দিকে র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়ে বিশেষ অভিযান পরিচালনা করে টেকনাফ থানাধীন শাহ্পরীরদ্বীপ এলাকা থেকে ধর্ষণ মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীরদ্বীপ মিস্ত্রি পাড়ার
কলিম উল্লার ছেলে মো: রফিক (৪১)
কে গ্রেফতার করা হয়।
উল্লেখ্য যে, গ্রেফতারকৃত আসামী মোঃ রফিক (৪১) এর বিরুদ্ধে *কক্সবাজার জেলার টেকনাফ মডেল থানার মামলা নং-৬২, তারিখঃ-১৯/০৯/২০১৪ খ্রিঃ, জিআর নং-৫১৭/১৪, নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০ (সংশোধনী/২০০৩) এর ৯(১)/৩০ ধারায়* মামলা রয়েছে।

তিনি আরো জানান,গ্রেফতারকৃত আসামীর সংক্রান্তে পূর্বের মামলার গ্রেফতারী পরোয়ানা মোতাবেক পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ