Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঘোড়াঘাটের আমেনা বেগম হত্যা মামলার প্রধান আসামী আটক

হিলি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:৪১ পিএম

দিনাজপুরের ঘোড়াঘাটে জমিজমা নিয়ে বিরোধের জেরে আমেনা বেগম (৫০) নামের এক নারীকে ছুরিকাঘাতে হত্যা মামলার প্রধান আসামী মোয়াজ্জেম হোসেন মিন্টুকে (৪৫) আটক করেছে পুলিশ।
রোববার বিকেল ৪ টায় দিনাজপুর সদর উপজেলার বড় মাঠ এলাকা থেকে তাকে আটক করা হয়।
গত ৪ ফেব্রুয়ারী জমিজমা নিয়ে বিরোধের জেরে আমেনা বেগম (৫০) নামের এক নারীকে ছুরিকাঘাত করে হত্যা করে তারই প্রতিপক্ষ মোয়াজ্জেম হোসেন মিন্টু সহ তার লোকজন।
নিহত আমেনা বেগম উপজেলার সিংড়া ইউনিয়নের বারপাইকেরগড় গ্রামের সেকেন্দার আলীর স্ত্রী। ঘটনার দিনগত রাতেই নিহতের স্বামী বাদী হয়ে ঘোড়াঘাট থানায় ৬ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা করেন। মামলায় অজ্ঞাত আরো ৬ থেকে ৭ জনকে আসামী করেন তিনি। ঘটনার পরপরেই পুলিশ এজাহারনামীয় সাখাওয়াত হোসেনকে (৪০) আটক করে।
মামলার তদন্ত কর্মকর্তা ঘোড়াঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) মোজাফ্ফর রহমান বলেন, প্রধান আসামীকে গ্রেফতারের জন্য আমরা ঘটনার পর থেকেই তথ্য প্রযুক্তির ব্যবহার সহ সোর্সিং করে আসছিলাম। তবে আসামী বেশ চতুর হওয়ায় সে মাঝে মাঝেই নিজের অবস্থান পরিবর্তন করত। ফলে একাধিকবার সে আমাদের হাতের নাগালে আসলেও তাকে আমরা গ্রেফতার করতে ব্যর্থ হয়েছি।
ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু হাসান কবির বলেন, রোববার সকালে আমরা জানতে পারি মামলার মূল এবং প্রধান আসামী দিনাজপুর শহরে অবস্থান করছে। সাথে সাথেই আমাদের একাধিক আভিযানিক দল সেখানে উপস্থিত হন। বিকেলে তাকে আমরা গ্রেফতারে সমর্থ হই। গ্রেফতারকৃত আসামীকে ২৭ ফেব্রুয়ারী সোমবার দিনাজপুরের আদালতে উঠানো হবে। জিজ্ঞাসাবাদের জন্য আমরা আসামীকে রিমান্ডে নেওয়ার আবেদন করবো।
তিনি আরো বলেন,এই মামলায় এখন পর্যন্ত দুজন আসামী গ্রেফতার হলো। এজাহারনামীয় পলাতক আরো চার আসামীকে দ্রুত গ্রেফতার করতে আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ