Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজবাড়ী পদ্মা নদীতে বালুবাহী ট্রলারে সন্ত্রাসীদের অতর্কিত হামলায় ৩ শ্রমিক গুলিবিদ্ধ

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:০৫ পিএম

রাজবাড়ী পদ্মা নদীতে বালুবাহী ট্রলারে সন্ত্রাসীরা অতর্কিত হামলা চালিয়েছে। এ ঘটনায় ৩ জন শ্রমিক গুলিবিদ্ধ হয়েছে। আহত তিন শ্রমিককে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার দুপুরে দেড়টার দিকে রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের কালিতলা নামক এলাকার অদুরে এ হামলার ঘটনা ঘটে।
আহতরা হলো, বাগেরহাট জেলার স্মরণখোলা থানার আব্দুর রশিদের ছেলে আব্দুর রব (৪৮), রাজবাড়ী সদর উপজেলার বাণিবহ ইউনিয়নের আটদাপুনিয়া গ্রামের বিনোদ আলী শেখের ছেলে মোঃ আব্দুল্লাহ (৫০), বরিশালের পাতারহাটের আব্দুল বারেকের ছেলে সজিব (৩১)।
রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি হওয়া আহত মোঃ আব্দুল্লাহ বলেন, তারা রাজবাড়ী সদর উপজেলার ধাওয়াপাড়া এলাকা থেকে ট্রলারে বালু ভর্তি করেন। এর পর তারা রওনা হন। কিছুদুর আসতেই একটি স্প্রিডবোর্ডে আসা ৩-৪ জনের একদল দূর্বৃত্ত অতর্কিত ভাবে গুলি বর্ষণ করে। তার মুখে ও পেটে ২টা এবং অপর শ্রমিক আব্দুর রবের মুখে, গলায় ও পেটে ৩টা গুলি লাগে।
শ্রমিক আরিফ বলেন, ট্রলার থেকে চাঁদা তোলা হচ্ছিল। গত শুক্রবার থেকে চাঁদা দেয়া বন্ধ করা হয়েছে। যে কারণে সন্ত্রাসীরা বেপরোয়া হয়ে এ ঘটনা ঘটিয়েছে। তারা সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবীও জানান।
রাজবাড়ী সদর হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স আব্দুল্লাহ আল মামুন বলেন, গুলি গুলো রব ও আব্দুল্লাহর শরীরের মধ্যে রয়েছে। সজিবের পায়ে গুলি লেগেছে। যা অপারেশন করে বের করতে হবে। যদিও গুলিবিদ্ধরা শঙ্কা মুক্ত।
রাজবাড়ী থানার ওসি মোহাম্মদ শাহাদত হোসেন বলেন, ঘটনার পর থেকে থানা পুলিশের সদস্যরা সতর্ক অবস্থায় রয়েছে। কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তবে বিকাল পর্যন্ত কোন লিখিত অভিযোগ তারা পাননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলিবিদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ