Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রোহিঙ্গা ক্যাম্পে দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ দুই শিশু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:১০ পিএম

কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা শিবিরে দুই সন্ত্রাসী গোষ্ঠীর মধ্যে গোলাগুলিতে দুই শিশু গুলিবিদ্ধ হয়েছে। বুধবার (২২ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে উখিয়ার ইরানি পাহাড় পুলিশ ক্যাম্পে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলো- ৮নং ক্যাম্পের ওবায়দুল হকের মেয়ে উম্মে হাফসা (১১) এবং একই ক্যাম্পের আব্দুল খালেকের ছেলে আবুল ফয়েজ। উখিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

কুতুপালং ক্যাম্পের রোহিঙ্গা নুর বশর বলেন, দীর্ঘদিন ধরে দুটি সক্রিয় সন্ত্রাসী গোষ্ঠীর মধ্যে চাঁদাবাজি, অপহরণ, আধিপত্য বিস্তার নিয়ে ঝামেলা চলছে। এ নিয়ে আজ সকাল থেকে দফায় দফায় গোলাগুলি ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দুই শিশু গুলিবিদ্ধ হয়। তাদের আবস্থা গুরুতর। এখানে সব রোহিঙ্গা আতঙ্কে আছেন। আমরা নিরাপত্তা চাই।

উখিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, আহত দুই শিশুকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনার পর অস্ত্রধারীদের গ্রেপ্তারে অভিযান শুরু করেছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষে গুলিবিদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ