Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

টেকনাফে র‌্যাবের অভিযানে ২০ হাজার ইয়াবাসহ সিএনজি জব্দ, আটক-১

টেকনাফ(কক্সবাজার) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:৪০ পিএম

কক্সবাজারের টেকনাফ থানাধীন হ্নীলা এলাকায় অভিযান চালিয়ে ২০ হাজার পিস ইয়াবাসহ মোঃ এজাজ (২৬) নামে

এক রোহিঙ্গা মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।এসময় পাচারকাজে ব্যবহৃত একটি সিএনজিও জব্দ করা হয়।

কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক
(ল’এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান,বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারী) রাত সাড়ে ১২ টার দিকে র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-২, হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়ে টেকনাফ থানাধীন হৃীলা ইউপিস্থ ফুলের ডেইল প্রত্যাশী প্রশিক্ষন সেন্টারের সামনে কক্সবাজার-টেকনাফ মহাসড়কের পূর্ব পার্শ্বস্থ পাকা রাস্তার নিকট অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে একটি নাম্বারবিহীন সিএনজি চালিত
অটোরিক্সাসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করে। উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেহ ও সিএনজি তল্লাশী করে বর্ণিত গাড়ির পিছনের সিটের উপর রক্ষিত অবস্থা হতে সর্বমোট ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তির বিস্তারিত পরিচয় টেকনাফ ২৪ নম্বর লেদা রোহিঙ্গা ক্যাম্পের এফসিএন নং-২৬০৪৪৮, ব্লক-সি-১৫, (এফ-৩) এর বাসিন্ধা মৃত ইমাম হোসেনের মোঃ এজাজ (২৬) বলে জানা যায়। জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, ধৃত ব্যক্তি অবৈধ ইয়াবা ট্যাবলেটগুলো বেশি দামে বিক্রয়ের লক্ষে অন্যত্র প্রেরণের উদ্দেশ্যে ঘটনাস্থলে অবস্থান করছিল মর্মে স্বীকার করে। অদ্য উপরোল্লিখিত ইয়াবাসহ র‌্যাব-১৫ এর আভিযানিক দলের কাছে ধৃত হয়।

তিনি আরো জানানা,উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ ধৃত ব্যক্তির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ