Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোনারগাঁয়ে হাসপাতালের স্টাফ কে হত্যা, মালিকসহ আটক - ৫

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:৪৩ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নতুন সেবা হাসপাতালের ফার্মেসি-স্টাফ জহিরুল ইসলাম (৪০)কে হাত-পাঁ বেঁধে হত্যার অভিযোগে পাঁচ জনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা, হসপিটালের মালিক মনিরুল ইসলাম, নাইট শিফট ম্যানেজার মুস্তাফিজুর রহমান, ডক্টর-নাজমুল আলম হাসান,ওয়ার্ড বয় মিন্টু মিয়া, ডে শিফট ম্যানেজার আক্তারুজ্জামান।

বুধবার (২২ ফেব্রুয়ারী ) উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা বাস স্ট্যান্ডের অদূরে থানা রোডে ভূইয়া প্লাজায় নতুন সেবা হাসপাতালে এ ঘটনা ঘটে।
নিহত জহিরুল একই হাসপাতালের ঔষধের দোকানে কাজ করত। সে উপজেলার পিরোজপুর ইউনিয়নের কান্দারগাঁও গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে।

মৃত জহিরুলের ছোট কামরুল ইসলাম বাবু অভিযোগ করে বলেন, তার ভাই জহিরুল গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে বাড়ি থেকে রাতের খাবার শেষে সেবা হাসপাতালে তার কাজে প্রতিদিনের মতো যোগ দেয়। আজ বুধবার (২২ ফেব্রুয়ারী) সকালে কাজ শেষে বাড়ি না ফেরায় খোঁজ নিতে তার পরিবারের সদস্যরা নিহত জহিরুলের কর্মস্থলে খোঁজ নিতে আসলে হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, জহিরুল মারা গেছে।

পরে পরিবারের সদস্যরা জহিরুলের মরদেহ দেখলে, মৃতের শরীরের বাম পায়ে এবং হাতে একাধিক ইনজেকশন পুশ করার চিহৃ দেখতে পান। এছাড়া, মৃতের দু’পা দড়ি জাতিয় কিছু দিয়ে বাঁধার চিহৃ ছাড়াও একাধিক আঁঘাতের চিহৃ আছে।

এ ব্যাপারে সোনারগাঁও থানার উপ-পরিদর্শক(এসআই) ইমরান জানান, এ ঘটনায় পাঁচ জনকে আটক করা হয়েছে। এখনো আমরা ঘটনাস্থলে আছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এখন কিছু বলা সম্ভব নয়। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে বিস্তারিত জানা যাবে। মামলা প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ