Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় মাহফিল থেকে বাড়ি ফেরার পথে প্রবাসীকে কুপিয়ে হত্যা, আটক ৪

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২৩, ১:২৭ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ার চালিতাবুনিয়া গ্রামে মঙ্গলবার গভীর রাতে মাহফিল থেকে বাড়ি ফেরার পথে আমিরুল ইসলাম হাওলাদার নামে এক প্রবাসীকে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করেছে। থানা পুলিশ এঘটনায় ওই রাতেই পিতা, পুত্র ও ভাতিজাসহ সন্দেহ জনক ৪ আটক করেছে। আটককৃতরা হলো চালিতাবুনিয়া পঞ্চাইতবাড়ির মো. তোফাজ্জল হওলাদারের ছেলে মো. হায়দার আলী হাওলাদার (৫০) তার ছেলে কলেজ ছাত্র মো. তাহসিন আরবী (১৮), কলেজ ছাত্র মো. মিরাজ মাহমুদ (১৭) পিতা মো. মাহবুব হাওলাদার ও মো. হোসাইন (১৭) পিতা মো. ইউনুচ। নিহত আমিরুল ওই গ্রামের মো. মোকছেদ আলী হওলাদারের ছেলে। পুলিশ ওই রাতেই লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পিরোজপুর মর্গে প্রেরণ করেছে।

থানা ও স্থানীয় সূত্রে জানাযায়, আমিরুল ইসলাম মঙ্গলবার রাতে চালিতাবুনিয়া ছালেহিয়া হামিদিয়া দ্বীনিয়া ও হাফিজিয়া মাদ্রাসার বার্ষিক মাহফিল শেষে রাত ২টার দিকে বাড়ি ফেরার পথে দেলোয়ার হোসেনের বাড়ির সামনে পৌছলে ওঁৎ পেতে থাকা দুবৃত্তরা তাকে ধারালো অস্র দিয়ে কোপাতে থাকলে তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসে। দুর্বৃত্তরা আমিরুলের বুক ও পিঠসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়। স্থানীয়রা ঘটনাস্থলে এগিয়ে আসার পরপরই আমিরুলের মৃত্যু হয়।

নিহতের বড় ভাই অলিউল ইসলাম খোকন জানান, আমিরুল ইসলাম ৭/৮ বছর পূর্বে প্রবাস জীবন শেষে বাড়িতে এসে সংসার করতে ছিল। চালিতাবুনিয়া গ্রামের হায়দার পঞ্চায়েতের ছেলে তাহসিন আরবীর সাথে আমিরুলের স্থানীয় বিষয় নিয়ে বিরোধের সৃষ্টি হয়।
থানা অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। সন্দেহ জনক ৪ জনকে আটক করা হয়েছে। হত্যা কান্ডের কারন উদঘাটনে তদন্ত চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ