Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজবাড়ীতে মহাসড়কে গাছের গুড়ি ফেলে ছিনতাইকালে প্রবাসীকে কুপিয়ে জখম

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:৫২ পিএম

রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে গাছের গুড়ি ও স্লাব ফেলে ছিনতাইকালে রুবেল বিশ^াস (৩৭) নামে এক দুবাই প্রবাসী কুপিয়ে জখম করেছে। তিনি কুষ্টিয়া জেলার কুমারখালী থানার সিনদাহ গ্রামের মন্টু বিশ^াসের ছেলে। তাকে আহত অবস্থায় কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
শুক্রবার (১৭ ফেব্রুয়ারী) রাত আড়াই টার দিকে রাজবাড়ীর কালুখালী ফায়ার সার্ভিস ও গান্ধীমারা হাইওয়ে ফাঁড়ির মাঝখানে কালুখালী-কুষ্টিয়া মহাসড়কের উপরে গাছ ও স্লাব ফেলে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।
আহত প্রবাসী রুবেল বিশ^াস ও তার বাবা মন্টু বিশ^াস বলেন, তিনি দুবাই থেকে ঢাকা এয়ারপোর্টে নেমে তাদের ভাড়া করা একটি নোহা মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ ৫৩-২২২৬) যোগে পরিবারের সদস্যদের নিয়ে গ্রামের বাড়ীতে ফিরছিলেন। কালুখালী ফায়ার সার্ভিস ও গান্ধীমারা হাইওয়ে ফাঁড়ির মাঝখানে পৌছালে ৩জন মহাসড়কের উপরে গাছ ও স্লাব ফেলে গতিরোধ করে। এসময় কাছে থাকা স্বর্ণালংকার ও নগদ ২০ হাজার টাকা ও লাগেজ লুটে নেয়। তাদের বাধা দিলে ডান হাতে ও ডান পায়ে দা দিয়ে কোপ দিয়ে রক্তাক্ত জখম করে। পরে ৯৯৯ ফোন দিলে কালুখালী থানা পুলিশ ও গান্ধীমারা হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। তাকে উদ্ধার করে কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে।
পাংশা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান ছিনতাইয়ের বিষয়টির সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে তাৎক্ষনিক ভাবে ঘটনাস্থলে পুলিশের উপস্থিতি দেখে পালিয়ে যায়।
কালুখালী থানার অফিসার ইনচার্জ নাজমুল হাসান বলেন, ৩জন ছিনতাইকারী সড়কে প্রবাসীকে কুপিয়ে নগদ টাকা, স্বর্ণালংকার ও একটি লাগেজ নিয়ে যায়। খোয়া যাওয়া লাগেজ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। দ্রুতই ছিনতাইকারীদের গ্রেপ্তার করতে সক্ষম হবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজবাড়ী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ