Inqilab Logo

শনিবার, ১৫ জুন ২০২৪, ০১ আষাঢ় ১৪৩১, ০৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজবাড়ীতে গলায় ফাঁস নিয়ে মৃত্যু

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০২২, ১:৫৪ পিএম

৪ বছর পূর্বে স্ত্রী ২ সন্তান রেখে আত্মহত্যা করে। তারপর থেকেই মানসিক ভাবে ভেঙ্গে পড়ে। স্ত্রীর আত্মহত্যার পর শশুরবাড়ীর দায়েরকৃত মামলা। ওই মামলায় পরিবারের সবাইকে আসামী করা হয়। বেশ কিছুদিন ধরেই মানসিক রোগীর মতো চলাফেরা করছিল। শনিবার (১৭ ডিসেম্বর) ভোর ৬টার দিকে বাড়ীর পাশের প্রতিবেশী হাবিবের আম গাছের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে ইউনুছ শেখ (৩৫)। তিনি রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের কুরশী গ্রামের সদর আলী শেখের ছেলে।
পরিবারের সদস্য ও এলাকাবাসী জানিয়েছেন, ৪ বছর পূর্বে ২ সন্তান রেখে ইউনুছ শেখের স্ত্রী আত‌মহত্যা করে। ওই ঘটনায় শশুর বাড়ী থেকে পরিবারের সদস্যদের নামে মামলা দায়ের করে। মামলাটি চলমান রয়েছে। এরপর থেকেই ইউনুছ মানসিক ভাবে ভেঙ্গে পড়ে। সকাল ৬টার দিকে বাড়ীর পাশের হাবিবের আমগাছের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত‌মহত্যা করে। টের পেয়ে বাড়ীর লোকজন নামানোর আগেই সে মারা যান।
বালিয়াকান্দি থানার ওসি মোঃ আসাদুজ্জামান বলেন, এ বিষয়ে বালিয়াকান্দি থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজবাড়ী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ