Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে অপহৃত শিশু রাজবাড়ী থেকে উদ্ধার

প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা : কেরানীগঞ্জ থেকে অপহৃত দেড় বছরের শিশু সানজিদাকে ৩ দিন পর রাজবাড়ী থেকে উদ্ধার করা হয়েছে। রোববার রাত সাড়ে ৮টার দিকে রাজবাড়ী থানা পুলিশ সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের শাইলকাঠি গ্রামের বকু মোল্লার বাড়ীতে অভিযান চালিয়ে অপহৃত শিশুটি উদ্ধার এবং ২ অপহরণকারীকে গ্রেফতার করে। জানা যায়, কেরানীগঞ্জ আলম মার্কেটের ব্যবসায়ী আনোয়ার হোসেনের দুই দোকান কর্মচারী শাওন ও রিপন গত শুক্রবার দুপুর ১১টার দিকে তার দেড় বছরের মেয়ে সানজিদাকে অপহরণ করে নিয়ে যায়। পরে তারা মালিকের কাছে দেড় লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। গত রোববার রাজবাড়ী থানা পুলিশ গোপন সূত্রে অপহরণকারীদের অবস্থান জানতে পেরে সুলতানপুরে অভিযান চালিয়ে এ দু’জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত শাওনের বাড়ী বরিশালের মুলাদী এবং রিপনের বাড়ী মানিকগঞ্জে।
গাঁজাসহ গ্রেফতার
রাজবাড়ীর গোয়ালন্দে এক কেজি গাঁজাসহ সেন্টু ওরফে সান্টু শেখ (৪৯) নামের এক ব্যাক্তিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। সে উপজেলার উত্তর দৌলতদিয়ার মৃত কামাল শেখের ছেলে। গোপন সংবাদের ভিত্তিতে রোববার দিনগত রাত ১২টার দিকে দৌলতদিয়া পতিতাপল্লীর রাবেয়া বাড়িওয়ালীর বাড়িতে অভিযান চালিয়ে সাদা কাপড়ে মোড়ানো এক কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় বিক্রির উদ্দেশ্যে এ গাঁজা রাখার অপরাধে ঘটনাস্থল হতে সান্টুকে গ্রেফতার করা হয়। সেন্টু একজন পেশাদার মাদক বিক্রেতা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কেরানীগঞ্জে অপহৃত শিশু রাজবাড়ী থেকে উদ্ধার
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ