Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজবাড়ী ও বাউফলে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে মানববন্ধন

প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক

দেশের দুই স্থানে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো রিপোর্ট-
বাউফল (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা জানান, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরেুদ্ধে র‌্যালি ও মানববন্ধন করেছন পটুয়াখালীর বাউফল উপজেলা সাংবাদিক ঐক্য পরিষদ। গতকাল রোববার বেলা ১১টার দিকে উপজেলা পাবলিক মাঠ থেকে সাংবাদিক নেতৃবৃন্দের নেতৃত্বে র‌্যালি বের হয়। র‌্যালিটি পৌরশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদের সামনে বাউফল-কালাইয়া সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন করা হয়। মানববন্ধনে বাউফলে কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক ছাড়াও বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন। মানববন্ধনে একাত্বতা প্রকাশ করে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোশারেফ হোসেন খান, কালাইয়া ইসলামিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু তুষার কান্তি ঘোষ, সাংবাদিক ঐক্য পরিষদের সদস্য দৈনিক প্রথম আলোর বাউফল প্রতিনিধি এবিএম মিজানুর রহমান, দৈনিক যুগান্তরের বাউফল প্রতিনিধি শিবলী সাদিক, বাউফল সাংবাদিক ঐক্য পরিষদের সদস্য সচিব ও দৈনিক জনকণ্ঠের বাউফলের নিজস্ব সংবাদদাতা কামরুজ্জামান বাচ্চু, বাউফল সাংবাদিক ঐক্য পরিষদের চেয়ারপার্সন দৈনিক ভোরের কাগজ ও মোহনা টেলিভিশনের বাউফল প্রতিনিধি অতুল চন্দ্র পাল প্রমুখ। মানববন্ধনে বক্তরা সন্ত্রাস ও জঙ্গি দমনে সরকারের পাশাপাশি সাংবাদিকদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।
গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা জানান, সন্ত্রাস, জঙ্গিবাদ ও নাশকতার বিরুদ্ধে গতকাল রোববার সকালে রাজবাড়ী বার এসোসিয়েশনের উদ্যোগে বার এসোসিয়েশনের সামনে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। সকাল সাড়ে ১০টায় শুরু হয়ে মানববন্ধন কর্মসূচি চলে সাড়ে ১১টা পর্যন্ত। এতে বক্তৃতা করেন রাজবাড়ী বার এসোসিয়েশনের সভাপতি এডভোকেট এম এ মান্নান, সাধারণ সম্পাদক কেএ বারী, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি ও বার এসোসিয়েশনের সদস্য এডভোকেট খান মো. জহুরুল হক এডভোকেট উজির আলী, মনিরুল ইসলাম লাবলু প্রমুখ। বক্তারা এ সময় কোন জঙ্গির পক্ষে আইনি সহায়তা না দেয়ার ওয়াদা করে বক্তৃতা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজবাড়ী ও বাউফলে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে মানববন্ধন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ